1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

কোয়ারেন্টিনে থাকা তরুণীকে ধর্ষণ, এএসআই বরখাস্ত

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১৭ মে, ২০২১ ৯:১১ pm

খুলনায় কোয়ারেন্টিনে থাকা ভারতফেরত তরুণীকে ধর্ষণের দায়ে অভিযুক্ত মহানগর পুলিশের এএসআই মোকলেছুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জাহাঙ্গীর আলম এ তথ্য জানিয়েছেন।

তিনি এক প্রেস বার্তায় জানান, গত ১৩ মে রাত ১২টা থেকে ১৪ মে সকাল ৮টা পর্যন্ত খুলনা মহানগরীর খুলনা থানাধীন পিটিআই মোড়স্থ প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) মহিলা হোস্টেলে ভারত ফেরত বাংলাদেশি নাগরিকদের ১৪ দিনের কোয়ারেন্টিনের ব্যবস্থা করা হয়। অস্থায়ী প্রাতিষ্ঠানিক এ কোয়ারেন্টিনে নিরাপত্তার ডিউটিতে ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের প্রসিকিউশন বিভাগে কর্মরত এএসআই মোকলেছুর রহমান। ডিউটিতে থাকাকালীন এএসআই মোকলেছুর রহমান নিচতলা থেকে দ্বিতীয়তলায় উঠে কোয়ারেন্টিনে থাকা তরুণীর (২২) কক্ষে ঢুকে তাকে ধর্ষণ করে।

পরদিন এএসআই মোকলেছুর আবারও তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভিকটিম তরুণী চিৎকার করলে মোকলেছুর চলে যায়। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে এলে সত্যতা যাচাইয়ের জন্য প্রাথমিক অনুসন্ধান করা হয়। অনুসন্ধানকালে ঘটনার সত্যতা মিলেছে। ফলে মোকলেছুরকে সাময়িক বরখাস্ত করা হয়।

বাদীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে খুলনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়। ওই মামলায় এএসআই মোকলেছুরকে গ্রেফতারপূর্বক আদালতে প্রেরণ করা হয়। মামলাটি বর্তমানে তদন্তাধীন।

ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ