1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ ইচ্ছাকৃত ঋণ খেলাপির তথ্য সিআইবিতে দেওয়ার নির্দেশ দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১ রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাচ্ছে ২০ প্রতিষ্ঠান বাংলাদেশে দুর্নীতি প্রকাশে সহায়তাকারীদের যুক্তরাষ্ট্রের সাধুবাদ বর্তমান ইসি রাজদরবারের গোপাল ভাঁড়ে পরিণত হয়েছে : সালাম জেনারেল আজিজের বিরুদ্ধে ব্যবস্থা ভিসানীতির প্রয়োগ নয়: কাদের ভোটদানে নিরুৎসাহিত করায় জনগণ ভোট দিতে আসছেন না: সিইসি

নিলামে মুশফিকের ডাবল সেঞ্চুরি করা ব্যাট

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ এপ্রিল, ২০২০ ৭:৫৫ pm

বাংলাদেশের টেস্ট ক্রিকেটের ইতিহাসে অনেক কিছুর সাক্ষী হয়ে আছেন মুশফিকুর রহিম। দেশের টেস্টের প্রথম ডাবল সেঞ্চুরিটি এসেছে তার ব্যাট থেকেই। এতদিন এই ব্যাটটি যত্ন করে নিজের কাছে রেখে দিয়েছিলেন তিনি। তবে করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে এই ব্যাটটি নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন মুশফিক।

রোববার গণমাধ্যমে মুশফিক বিষটি নিশ্চিত করেছেন। কোনো এক অনলাইন মাধ্যমে ব্যাটটি নিলামে তুলবেন মুশফিক। যেখানে ২০১৩ সালে গল টেস্টে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরির দেখা পান তিনি। ২০০ করেই মুশফিক আউট হয়েছিলেন।

এ নিয়ে মুশফিক বলেন, ব্যাটটি অবশ্যই আমার কাছে স্পেশাল হয়ে আছে। এই ব্যাট দিয়েই এরকম একটা ইতিহাসের সঙ্গে নিজের নাম জড়িয়ে আছে, চাইলেও অনেকের এমন কিছুর সৌভাগ্য হয় না। প্রথম তো একজনই হয়, প্রথম ডাবল সেঞ্চুরিয়ান তো আর কেউ হতে পারবে না। আমার খুবই পছন্দের একটি ব্যাট এটি। কিন্তু জীবনের চেয়ে তো আর বড় কিছু হতে পারে না। তাই এটিই নিলামে তুলতে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমার এই ত্যাগের কারণে যদি অন্য মানুষের উপকার হয়, এই খারাপ সময়ে তারা কিছু সাহায্য পায়, তাহলে সেটিই আমার জন্য হবে বড় পাওয়া।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ