1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
থানায় এসে পুলিশকে প্রকাশ্যে কোপালো যুবক - |ভিন্নবার্তা

থানায় এসে পুলিশকে প্রকাশ্যে কোপালো যুবক

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০, ০৯:০৯ pm

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সামনে এক যুবকের ছুরিকাঘাতে পরিদর্শকসহ (তদন্ত) দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোবাশ্বের (৩০) নামের হামলাকারী ওই যুবককে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলের দিকে সদর মডেল থানার ভেতরে ঢুকে ওই যুবক পায়চারি করতে থাকেন। এ সময় পুলিশ সদস্যরা তাকে পায়চারির কারণ জিজ্ঞেস করলে ওই যুবকের সঙ্গে থাকা ছুরি দিয়ে পুলিশের ওপর হামলা করার চেষ্টা করেন তিনি।

ওই যুবক পুলিশ সদস্যদের ধাওয়া করে থানার সামনের সড়কে নিয়ে যান৷ এ সময় পুলিশ সদস্যরা তাকে ধরার চেষ্টা চালান। পুলিশ সদস্যরা তাকে আটক করতে গেলে পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান ও কনস্টেবল (চালক) সাধন আহত হন।

পরে থানার সামনে থেকে যুবকটিকে অনেক চেষ্টার পর আটক করে হাজতে নেওয়া হয়। জানা গেছে, মোবাশ্বের শহরের পৌর এলাকার উত্তর মৌড়াইলের বাসিন্দা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান বলেন, ‘আমি হাতের দুই আঙুলে আঘাত পেয়েছি। থানার সামনে থেকে যুবকটিকে আটক করা হয়েছে। এখনই কিছু বলা যাচ্ছে না, কেন সে এমন করল। জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত বলা যাবে।’
ভিন্নবার্তা ডটকম/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD