1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

পীরগঞ্জের সেই ফেসবুক পোস্টদাতা গ্রেফতার

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১ ১১:০৯ pm

রংপুরের পীরগঞ্জে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ধর্ম অবমাননাকর পোস্ট দেওয়ার অভিযোগে পরিতোষ সরকার নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে জয়পুরহাট থেকে তাকে গ্রেফতার করে রংপুর জেলা পুলিশের একটি দল। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুরের সহকারী পুলিশ সুপার (পীরগঞ্জ-মিঠাপুকুর) মো. কামরুজ্জামান।

তিনি বলেন, রংপুরের পীরগঞ্জের বটতলা মাঝিপাড়ায় হিন্দুপল্লিতে হামলার অভিযোগে এখন পর্যন্ত ৪২ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও পুলিশ বাদী হয়ে দুটি মামলা দায়ের করেছে।

একটি মামলা ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযুক্ত পরিতোষ সরকারের বিরুদ্ধে এবং অপরটি হামলা, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনায় পেনাল কোডে।

সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান আরও বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের মামলায় অভিযান চালিয়ে রাত সাড়ে ৯টার দিকে জয়পুরহাট থেকে অভিযুক্ত পরিতোষ সরকারকে গ্রেফতার করা হয়েছে। রংপুর জেলা পুলিশের একটি বিশেষ দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। অপর মামলায় বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় ৪২ জনকে গ্রেফতার করা হয়েছে।

পীরগঞ্জে হিন্দুপল্লিতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলেও জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ