1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে যোগ দিলেন তথ্য প্রতিমন্ত্রী আগামীকালের জাপার একাংশের সভা স্থগিত, বিতরণ করবে পানি ও স্যালাইন নতজানু সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না : সালাম বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী থাইল্যান্ডের সঙ্গে ৫ সমঝোতা ও চুক্তি সই থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা ‘চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তি’

দক্ষিণ আফ্রিকায় হৃদরোগে ৩ বাংলাদেশির মৃত্যু

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩ ৩:৪৯ pm

দক্ষিণ আফ্রিকার ফ্রি-স্টেট প্রদেশের ভেলকমের বোচাবিলো শহরে শাহাদাত হোসেন ফয়সাল নামে এক বাংলাদেশি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

প্রতিবেশি আব্দুল রাজ্জাক জসিম জানান, গত সোমবার রাত আনুমানিক ১০ টায় কয়েকজন স্থানীয় বাংলাদেশিসহ ফয়সাল বোচাবিলো শহরের জিল্লুর রহমানের হোটেলে খাবার খেতে টেবিলে বসেন। সেখানে সবার সঙ্গে কথা বলা অবস্থায় হঠাৎ ফয়সালের বুকে ব্যথা হলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তার সহযোগীরা দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শাহাদাত হোসেন ফয়সাল নোয়াখালী জেলার কবির হাট উপজেলার বাসিন্দা।

এদিকে দেশটির নর্থ ওয়েস্ট প্রদেশের ভেন্ডর্সড্রপ এলাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে আমিরুল ইসলাম নামে আরও এক বাংলাদেশির মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে আমিরুল ইসলাম রাস্তার মধ্যে হঠাৎ পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। স্থানীয় বাংলাদেশিরা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তিনি মেহেরপুর জেলার বাসিন্দা।

এছাড়া দেশটির নর্থওয়েস্ট প্রদেশের জিরাষ্ট এলাকায় গত সোমবার রাতে মো. জায়েদ হোসাইন নামে আরও একজন বাংলাদেশি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। মো. হোসাইন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাসিন্দা। তিনি জিরাষ্ট এলাকায় দীর্ঘ দিন ধরে ব্যবসা করে আসছিলেন।

এই নিয়ে গত ২৪ ঘণ্টায় দেশটিতে তিন প্রবাসী বাংলাদেশির মৃত্যু হলো।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ