1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
বায়বীয় সরকারকে রক্ষায় বিশেষ বাহিনী গঠন করা হয়েছে : রিজভী ঋণখেলাপি : সাবেক মন্ত্রীর ৪ ছেলের বিরুদ্ধে দেশত্যাগে নিষেধাজ্ঞা নতুন কর্মসূচির নিয়ে যুগপৎ সঙ্গীদের সঙ্গে আলাপ শুরু করেছে বিএনপি পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নতুন মহাপরিচালক কেন্দ্রীয় নেতাদের সঙ্গে চট্টগ্রাম মহানগর আ.লীগের রুদ্ধদ্বার বৈঠক সিটি টোলের নামে চাঁদাবাজি প্রধানমন্ত্রীর উন্নয়নকে মলিন করছে তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন নাইক্ষ‌্যংছড়ি সীমান্তে গুলিতে বাংলাদেশি নিহত ৬৯ হাজার রোহিঙ্গাকে দেওয়া পাসপোর্ট নবায়ন করবে সরকার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সঙ্গে প্রণয় ভার্মার সাক্ষাৎ

যুক্তরাষ্ট্রে ফের পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪ ২:১৬ pm

মাত্র দুই সপ্তাহ ব্যবধানে যুক্তরাষ্ট্রে নিউইয়র্কের পরে এবার পুলিশের গুলিতে মিশিগানে প্রাণ গেলো ১৯ বছর বয়সী বাংলাদেশি তরুণের। মিশিগানে নিজ বাসায় পুলিশের গুলিতে হোসেন নামের এক বাংলাদেশি তরুণ নিহত হয়েছেন।

স্থানীয় সময় শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ কর্মকর্তারা জানান, ঐ তরুণ পুলিশ সদস্যদের দিকে নিজের হাতে থাকা বন্দুক প্রদর্শন করলে পুলিশ বাধ্য হয়ে গুলি চালায়।

মিশিগানের ওয়ারেন এলাকার রায়ান রোডের তরুণের নিজ বাসায় ঘটনাটি ঘটে।

এর আগে নিহত হোসেন পরিবারের সদস্যদের নির্যাতন করলে তারা ৯১১ নম্বরে ফোন করে সহায়তা চান বলে জানিয়েছে পুলিশ। পরে তাঁর বাসায় পুলিশ সদস্যরা পৌঁছালে তিনি পুলিশের দিকে নিজের হাতে থাকা বন্দুক তাক করেন। এসময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালিয়েছে বলে বিভিন্ন গণমাধ্যমে বক্তব্য দিয়েছেন।

নিহত হোসেন সিলেটের বিয়ানীবাজার উপজেলার আতিক হোসেনের বড় ছেলে। তারা সপরিবারে মিশিগানের ওয়ারেন সিটিতে বসবাস করেন। এই ঘটনায় মিশিগানে বসবাসরত বাংলাদেশী কমিউনিটির মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।
‌ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ