1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

আইনমন্ত্রীর সামনে দুই মেয়র প্রার্থীর সংঘর্ষ, আহত ১০

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ মার্চ, ২০২১ ৫:৪৬ pm

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। শুক্রবার (৫ মার্চ) বেলা পৌনে ১১টার দিকে বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল এবং মেয়র প্রার্থী এমএ আজিজের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষ চলাকালে অন্তত ১০ জন আহত হয়। ভাঙচুর করা হয় ৫টি মোটরসাইকেল। মন্ত্রীর বক্তব্য চলাকালে উপজেলা পরিষদের বাইরের সড়কে সংর্ঘষ শুরু হলে তিনি সংক্ষিপ্ত বক্তব্য রেখে সভাস্থল ত্যাগ করেন। এসময় পুলিশ সংর্ঘষে জড়িতদের ছত্র ভঙ্গ করেন। দুপুর পৌনে ১ টা পর্যন্ত থেমে সংর্ঘষ চলছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এক বছরের পর মন্ত্রীর নিজ নির্বাচনি এলাকায় আসাকে কেন্দ্র করে কসবার বর্তমান মেয়র এমরান উদ্দিন জুয়েল সর্মথকেরা উপজেলা কমপ্লেক্সের কাছে স্লোগান দিতে থাকেন। এসময় অপর মেয়র প্রার্থী এমএ আজিজের সমর্থকেরাও পাল্টা স্লোগান দিতে থাকেন। এক পর্যায়ে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতির শুরু হয়। পরে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। দুই পক্ষের সমর্থকেরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা করেন। সংঘর্ষ চলাকালে অন্তত পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। আর দুটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়। এসময় সাংবাদিকসহ আহত অন্তত ১০ জন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ার শেল এবং লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করেন। এখনও পুরো এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।

কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাহিদ হাসান বলেন, ‘পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে বিষয়টি কীভাবে দ্রুত নিয়ন্ত্রণ করা যায় সে বিষয়ে চেষ্টা করা হচ্ছে।’ কয়জন আহত হয়েছেন সে সম্পর্কে তিনি মন্তব্য করতে রাজি হননি। তবে তিনি জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ