শিরোনাম

সিরাজদিখানে ঘুমন্ত আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

ভিন্নবার্তা, মুন্সীগঞ্জ :

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় ঘুমন্ত আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করা হয়েছে। এ সময় তার বাড়িতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালানোর অভিযোগ উঠেছে।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানা গেছে।

আহত মো. ফরমান হোসেন (৪৮) উপজেলার লতব্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি একই এলাকার বাসিন্দা।

খিদিরপুর এলাকার বাসিন্দা সূত্র জানায়, পূর্ব শক্রতার জের ধরে ফরমান হোসেনকে দুপুর আড়াইটার দিকে ১০-১২ জন বিবাদী হাতে রাম দা, চাপাতি, লোহার রড, হকিস্টিক নিয়ে মো. ফরমান হোসেনের বসতঘরে ঢোকে। এ সময় তারা ঘুমন্ত ফরমানের বাম চোখের ওপরে কোপ মারে ও গুরুতর জখম করে।

এ সময় তার বড় ভাই আরমান হোসেন (৫০) তাকে বাঁচাতে এলে তাকেও জখম করা হয়। এর পর স্টিলের আলমারির তালা ভেঙে তিন লাখ টাকা ও স্বর্ণের গহনা লুট করে নিয়ে যায় তারা।

আহত মো. ফরমান হোসেন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে রামকৃষ্ণদী গ্রামের মো. আসাদ ও মো. সাহিদুল বুধবার দুপুরে আমার বাড়িতে হামলা-ভাঙচুর ও লুটপাট চালায়।

এ ব্যাপারে সিরাজদিখান থানার ওসি মো. ফরিদউদ্দিন জানান, উপজেলার লতব্দী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের ওপর হামলা ও লুটপাটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।
ভিন্নবার্তা ডটকম/এসএস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন