1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
মেসি বার্সেলোনা ছেড়ে দিলে ক্লাবের নামটি পরিবর্তন করতে হবে - |ভিন্নবার্তা

মেসি বার্সেলোনা ছেড়ে দিলে ক্লাবের নামটি পরিবর্তন করতে হবে

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ১৮ অগাস্ট, ২০২০, ০৭:৫৪ অপরাহ্ন

লিওনেল মেসি যদি বার্সেলোনা ছেড়ে চলে যান তবে আমাদের ক্লাবের নামটি পরিবর্তন করতে হবে। এমনটিই বলেছেন বার্সেলোনার সাবেক তারকা ফুটবলার স্যামুয়েল ইতো।

লিওনেল মেসির মতো সর্বকালের অন্যতম সেরা একজন ফুটবলার তার পুরো পেশাগত কর্মজীবনটি ন্যু ক্যাম্পে কাটিয়েছেন। তার নামের পাশে ছয়টি ব্যালন ডিঅর রয়েছে।

কিন্তু সাম্প্রতিক বাজে পারফরম্যান্সের কারণে সমালোচনার মুখে পড়েছে স্পেনের ঐতিহ্যবাহী ক্লাব বার্সেলোনা। আগামী বছরের গ্রীষ্ম পর্যন্ত বার্সেলোনার সঙ্গে চুক্তি রয়েছে মেসির। অনেকেই ধারণা করছেন এরপর নতুন ক্লাবে চলে যেতে পারেন মেসি।

এ ব্যাপারে বার্সেলোনার সাবেক তারকা ফুটবলার স্যামুয়েল ইতো বলেছেন, আমি আমার ছেলের মতোই মেসিকে ভালোবাসি। আমি তার জন্য সেরাটাই চাই। আমি মনে করি, মেসি যদি বার্সেলোনা থেকে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় তবে আমাদের ক্লাবটির নাম পরিবর্তন করতে হবে।

আফ্রিকার সর্বকালের অন্যতম সেরা ফুটবলার ইতো আরও বলেছেন, আমরা বার্সেলোনায় ভাগ্যবান যে, আমাদের দলে বিশ্বের সেরা খেলোয়াড় মেসি রয়েছে। মেসি বার্সেলোনায়ই তার ক্যারিয়ার শেষ করার ইচ্ছা একাধিকবার প্রকাশ করেছে। আমাদেরকে তার সেই ইচ্ছাপূরণে যথাসাধ্য চেষ্টা করতে হবে।

শনিবার চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে রেকর্ড ৮-২ গোলের ব্যবধানে হেরে কঠোর সমালোচনা মুখে পড়ে বার্সেলোনা। যে কারণে অনেকেই মনে করছেন আগামী মৌসুমে বার্সার সঙ্গে নতুন করে চুক্তিসই করবেন না লিওনেল মেসি।

স্যামুয়েল ইতো বলেছেন, বায়ার্ন মিউনিখের বিপক্ষে এমন পরাজয়ে আমি নিশ্চিত মেসিসহ দলের সবাই হতাশ। কোনো খেলোয়াড়ই পরাজয়ের জন্য মাঠে নামে না। আমি আশা করি খেলোয়াড়, কর্মকর্তা ও সমর্থকরা দলের ওপর আস্থা রাখবেন এবং আগামী মৌসুমের জন্য আবার স্বপ্ন দেখতে শুরু করবেন।

ভিন্নবার্তা/এসআর

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD