1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
প্লাবনকে গ্রেফতারের দাবিতে অনলাইন মানববন্ধন করেছেন সাংবাদিকরা - |ভিন্নবার্তা
শিরোনাম:
ক্যাটরিনার সঙ্গে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন ভিকি কৌশল যারা সাম্প্রদায়িক বিশৃংখলা তৈরী করে ফায়দা তুলতে চায় তারা পার পাবে না: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী যৌন হয়রানির বিরুদ্ধে সোচ্চার নারী কর্মীকে বরখাস্ত করলো অ্যাপল মির্জা ফখরুলের বক্তব্যে হনুমানও হাসে: তথ্যমন্ত্রী কুমিল্লার ঘটনা উদ্দেশ্যপ্রণোদিত : স্বরাষ্ট্রমন্ত্রী বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুদের জন্য ফ্রি বাস সার্ভিস ১৭ মার্কিন মিশনারি পরিবারসহ অপহৃত আমরা যখন ক্ষমতায় ছিলাম, তখন এ ধরনের ঘটনা ঘটেনি : মির্জা ফখরুল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ছিল দাঙ্গা বাঁধানো: তাজুল ইসলাম ক্যাসিনো সম্রাট খালেদ ও সাঈদ অর্থপাচার করেছে : সিআইডির প্রতিবেদন

প্লাবনকে গ্রেফতারের দাবিতে অনলাইন মানববন্ধন করেছেন সাংবাদিকরা

vinnabarta.com
  • প্রকাশ : শুক্রবার, ১৫ মে, ২০২০, ১২:৫৮ am

যৌতুক দাবি, যৌতুকের জন্য নির্যাতন এবং ভ্রুণ হত্যার অভিযোগে মামলা হয়েছে যুগান্তরের স্টাফ রিপোর্টার রেজাউল করিম প্লাবনের বিরুদ্ধে। কিন্তু তাকে এখন পর্যন্ত এ মামলায় গ্রেফতার করা হয়নি। ফলে তার গ্রেফতারের দাবিতে সামাজিক যোগাযোগ মাধ্যেমে (অনলাইন) চলছে মানববন্ধন। এতে প্লেকার্ড নিয়ে একাধিক সংবাদকর্মী প্লাবনকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

মৌমিতা নওশিন সার্থী তার ফেসবুকে প্লাবনের গ্রেফতারের দাবি জানিয়ে বলেছেন, অভিযুক্ত রেজাউল করিম প্লাবন এখনো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। এমন কী অভিযোগকারী সাজিদা ইসলাম পারুলের নামে কুৎসা রটিয়ে যাচ্ছেন। আসুন আমরা এক্ষুনি প্লাবনের গ্রেপ্তার দাবিতে অনলাইন মানববন্ধন করি। করোনায় ঘরবন্দি থাকাকালীন এটাই হবে উত্তম প্রতিবাদ। পারুলের শুভাকাঙ্ক্ষী আমরা দাঁড়ালাম। আপনিও এই রকম একটা ছবি এবং এ লেখাটি দিয়ে অন্যদের এই আন্দোলনে দাঁড়াতে আহ্বান জানান।

রুমানা জামান লিখেছেন, এক্ষুনি প্লাবনের গ্রেফতার চাই। যৌতুক দাবি, যৌতুকের জন্য নির্যাতন এবং ভ্রুণ হত্যার অভিযোগে অভিযুক্ত রেজাউল করিম প্লাবন এখনো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন এটা মেনে নেয়া যায় না। এমন কী অভিযোগকারী সাজিদা ইসলাম পারুলের নামে কুৎসা রটিয়ে যাচ্ছেন। আসুন আমরা এক্ষুনি প্লাবনের গ্রেপ্তার দাবিতে অনলাইন মানববন্ধন করি। করোনায় ঘরবন্দি থাকাকালীন এটাই হবে উত্তম প্রতিবাদ। আমি দাঁড়ালাম। আপনিও এই রকম একটা ছবি এবং এ লেখাটি দিয়ে অন্যদের এই আন্দোলনে দাঁড়াতে আহ্বান জানান।

বায়েজীদ লিখেছেন, নারী নির্যাতন প্রতিরোধে যে মেয়েটা লড়াই করে গেছে, কলম দিয়ে লড়ে গেছে সকল অন্যায়ের বিরুদ্ধে সেই আজ নির্যাতন এর শিকার,, অনতি বিলম্বে সাংবাদিক Sajida Islam Parul এর উপর নির্যাতনকারী প্রতারক প্লাবন এর গ্রেপ্তার চাই,। অতিসত্বর তাকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার জোর দাবি জানাই।

ফারহানা হক নিলা বলেছেন, আমি প্রতিবাদ জানিয়েছি; এবার আপনিও জানান। স্ত্রী নির্যাতনকারী অভিযুক্ত প্লাবনকে এক্ষুনি গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনা হোক।
রেজাউল করিম প্লাবন এখনো সবার সামনে ঘুরে বেড়াচ্ছেন। তিনি সাজিদা ইসলাম পারুলের নামে মিথ্যা কুৎসা রটিয়ে যাচ্ছেন। আসুন আমরা এক্ষুনি প্লাবনের গ্রেপ্তার দাবিতে অনলাইন মানববন্ধন করি।অন্যদেরও এই আন্দোলনে দাঁড়াতে আহ্বান জানান তিনি।

মুশফিকা জান্নাত নিশাত তার ফেসবুকে লিখেছেন, এই মানুষটাকে চিনি ছোট বেলা থেকে। নারী নির্যাতন এর বিরুদ্ধে কাজ করে যাওয়া মানুষটি নিজেই আজ নির্যাতনের শিকার।
যৌতুক দাবি, যৌতুকের জন্য নির্যাতন এবং ভ্রুণ হত্যার অভিযোগে অভিযুক্ত রেজাউল করিম প্লাবন এখনো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। অন্যদের এই আন্দোলনে দাঁড়াতে আহ্বান জানান তিনি।

মরিয়ম মনি তার ফেসবুকে লিখেছেন এক্ষুনি স্ত্রী নির্যাতনকারী প্লাবনের গ্ৰেপ্তার চাই। ইরানি বিলকিস তার ফেসবুকে লিখেছেন, নারী নির্যাতনকারীর গ্রেফতার চাই। পারুল আমার বোন, বো‌নের জন্য ন্যায় বিচার চাই। পু‌লি‌শের না‌কের ডগায় অপরাধী থাক‌লেও এখ‌নো গ্রেফতার হয়‌নি। এটা আমরা মানতে পারছি না। ন্যায় বিচা‌রের দা‌বির এ আন্দোলনে আমরা দাঁ‌ড়ি‌য়ে‌ছি, আপ‌নিও পা‌শে দাঁড়ান। ম‌নে রাখ‌তে হ‌বে, সাংবা‌দিকতা এক‌টি মহান পেশা। এই সাংবা‌দিকতা যেন অপরাধীর ঢাল না হয়।

অনামিকা চন্দ্রা তার ফেসবুকে লিখেছেন, এক্ষুনি প্লাবনের গ্রেপ্তার চাই। যৌতুক দাবি, যৌতুকের জন্য নির্যাতন এবং ভ্রুণ হত্যার অভিযোগে অভিযুক্ত রেজাউল করিম প্লাবন এখনো প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন।

আলফা আরজু তার ফেসবুকে লিখেছেন, এক্ষুনি প্লাবনের গ্রেফতার চাই। যৌতুক দাবি, যৌতুকের জন্য নির্যাতন এবং ভ্রূণ হত্যার অভিযোগে অভিযুক্ত রেজাউল করিম প্লাবন প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। তিনি সাজিদা ইসলাম পারুলের নামে কুৎসা রটিয়ে যাচ্ছেন।
আসুন আমরা প্লাবনের গ্রেফতারের দাবিতে অনলাইন এই মানববন্ধনে অংশগ্রহণ করি। আমি দাঁড়ালাম আপনিও অনলাইন এই মানববন্ধনে অংশ নিতে পারেন। পারুলের বন্ধু ও সহকর্মী সাংবাদিক রুমানার ডাকে আমি অনলাইন এই মানববন্ধনে যোগ দিচ্ছি, আপনিও যোগ দিন ও চলুন একসাথে প্লাবনের গ্রেফতার দাবি করি ও পারুলের জন্য ন্যায় বিচারের দাবীতে এক হই। প্লাবনের গ্রেফতারের দাবিতে এভাবে সাংবাদিকরা সামাজিক যোগাযোগ মাধ্যেমে মানবন্ধন করেছেন।

উল্লেখ্য, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার রেজাউল করিম প্লাবনের বিরুদ্ধে মামলা করেছেন সমকালের স্টাফ রিপোর্টার সাজিদা ইসলাম পারুল। সোমবার রাজধানীর হাতিরঝিল থানায় তিনি এ মামলাটি করেন। মামলায় উল্লেখ করা হয়, তিনি (প্লাবন) যৌতুক দাবি করেছেন! যৌতুক দিতে অস্বীকার করায় স্ত্রীর উপর চালিয়েছেন অমানুষিক নির্যাতন! ভ্রুণ হত্যা করেছেন।
ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD