1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
নারায়ণগঞ্জে নতুন করে আরো ৬ জন আক্রান্ত |ভিন্নবার্তা

নারায়ণগঞ্জে নতুন করে আরো ৬ জন আক্রান্ত

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ৫ এপ্রিল, ২০২০, ০৩:৪৪ অপরাহ্ন

নারায়ণগঞ্জে নতুন করে আরও ৬ জন করোনা আক্রান্তকে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ। রোববার এ তথ্য জানান তিনি।

মোহাম্মদ ইমতিয়াজ বলেন, গতকাল একজন ডাক্তার আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন, তার সর্বশেষ অবস্থান আমার জানা নেই। এছাড়া গতকাল বাংলাবাজার এলাকায় ১ জন মারা গেছেন, তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি ছিল। এ ঘটনায় বাংলাবাজার আমবাগান এলাকা লকডাউন করে দেয়া হয়েছে।

সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও করোনার ফোকাল পার্সন ডা. জাহিদুল ইসলাম জানান, গতকাল ১৪ জন ও এর আগের দিন ১৩ জন, অর্থাৎ আমরা ২৭ জনের নমুনা সংগ্রহ করেছিলাম। এর মধ্যে ৬ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।

এর আগে গত ৮ মার্চ এ জেলায় ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে ২ জনকে চিহ্নিত করে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। তারা ইতোমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। পরে ২৩ মার্চ জেলায় আরো ১ জন আক্রান্ত পাওয়া যায় বলে জানিয়েছিলেন জেলা সিভিল সার্জন। ওই ব্যক্তিও গত ১ এপ্রিল সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

এদিকে গত ৩০ মার্চ নারায়ণগঞ্জ বন্দরের রসুলবাগ প্রথমবারের মতো করোনা আক্রান্ত এক ব্যক্তি মারা যান। ওই ঘটনায় ২ এপ্রিল রাতে এলাকাটি লকডাউন করে দেওয়া হয়। এছাড়া এ জেলায় গত ৪ এপ্রিল আরও এক করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD