1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
চিকিৎসক-গণমাধ্যমকর্মীদের ফেসশিল্ড দিল ডেকো গ্রুপ - |ভিন্নবার্তা

চিকিৎসক-গণমাধ্যমকর্মীদের ফেসশিল্ড দিল ডেকো গ্রুপ

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ১৭ আগস্ট, ২০২০, ০৭:০৭ pm

করোনা মোকাবেলার ফ্রন্টলাইনার চিকিৎসক ও গণমাধ্যমকর্মীদের সুরক্ষায় উন্নতমানের ফেসশিল্ড দিয়েছে ডেকো লিগ্যাসি গ্রুপ। জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে প্রেসক্লাব ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতাদের কাছে সোমবার প্রথম পর্যায়ের ৫ হাজার ফেসশিল্ড হস্তান্তর করা হয়। একই সঙ্গে দেশের প্রত্যন্ত অঞ্চলের বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রে আরো ৬ হাজার ফেসশিল্ড, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের কাজও উদ্বোধন করা হয়।

ডেকো লিগ্যাসি গ্রুপের চেয়ারম্যান এম. শাহাদাত হোসেন কিরণের পক্ষে ফেসশিল্ডগুলো হস্তান্তর করেন ডেকো একসেসরিজ লিমিটেডের নির্বাহী পরিচালক মোহাম্মদ আবদুর রউফ। জাতীয় প্রেসক্লাবের পক্ষে সভাপতি সাইফুল আলম, সিনিয়র সহসভাপতি মো. ওমর ফারুক, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, মাঈনুল আলম, কোষাধ্যক্ষ শ্যামল দত্ত, ব্যবস্থাপনা কমিটির সদস্য শামসুদ্দিন আহমেদ চারু ও কল্যাণ সাহা সুরক্ষা সামগ্রী বুঝে নেন। অন্যদিকে ঢাকা সাংবাদিক ইউনিয়নের পক্ষে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও প্রচার সম্পাদক আছাদুজ্জামান ফেসশিল্ডগুলো বুঝে নেন। ডেকো একসেসরিজের হেড অব ফ্যাক্টরি অপারেশন খন্দকার নুরুদ্দিনসহ প্রতিষ্ঠানটির কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, করোনা পরিস্থিতিতে দায়িত্বপালন করতে গিয়ে অনেক চিকিৎসক ও সাংবাদিক আক্রান্ত হচ্ছেন। অনেককে প্রাণও দিতে হয়েছে। তাই তাদের সুরক্ষায় ভূমিকা রাখতে উন্নতমানের ফেসশিল্ড তৈরির উদ্যোগ নেয় ডেকো গ্রুপ। প্রথম পর্যায়ে ১১ হাজার ফেসশিল্ড বিভিন্ন গণমাধ্যমের কর্মী, ঢাকা শিশু হাসপাতাল, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, কিশোরগঞ্জ ২০০ শয্যা জেনারেল হাসপাতাল, নরসিংদী সদর হাসপাতাল, কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মুগদা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মধ্যে বিতরণ করা হচ্ছে। পরবর্তীতে আরো ফেসশিল্ড, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের কার্যক্রম হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD