1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ ইচ্ছাকৃত ঋণ খেলাপির তথ্য সিআইবিতে দেওয়ার নির্দেশ দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১ রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাচ্ছে ২০ প্রতিষ্ঠান বাংলাদেশে দুর্নীতি প্রকাশে সহায়তাকারীদের যুক্তরাষ্ট্রের সাধুবাদ বর্তমান ইসি রাজদরবারের গোপাল ভাঁড়ে পরিণত হয়েছে : সালাম জেনারেল আজিজের বিরুদ্ধে ব্যবস্থা ভিসানীতির প্রয়োগ নয়: কাদের ভোটদানে নিরুৎসাহিত করায় জনগণ ভোট দিতে আসছেন না: সিইসি

চাঁদপুর লকডাউন

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০ ৪:৩২ pm

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে চাঁদপুর জেলা লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত লকডাউনে থাকবে চাঁদপুর।

এই ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার (০৯ এপ্রিল) সন্ধ্যা ৭টা থেকে চাঁদপুরের কোনো মানুষ জেলার বাইরে যেতে পারবেন না, আবার বাইরের জেলার কোনো মানুষ চাঁদপুরে প্রবেশ করতে পারবেন না।

বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মো. মাজেদুর রহমান খান।

তিনি বলেন, জনস্বার্থে চাঁদপুর জেলাকে লকডাউন করা হয়েছে। এখন থেকে জেলা থেকে কেউ বের হতে কিংবা জেলায় কেউ ঢুকতে পারবেন না। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে এই জেলায় সবার আগমন ও বহির্গমন নিষিদ্ধ। এই আদেশ অমান্য করলে কঠোর ব্যবস্থা নেবে জেলা প্রশাসন।

এর আগে জ্বর, সর্দি-কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশনে এক তরুণীসহ তিনজন ভর্তি হন। ইতোমধ্যে তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। করোনা আক্রান্ত সন্দেহে বুধবার (০৮ এপ্রিল) দুপুরে তাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ