শিরোনাম

চরফ্যাশন ও মনপুরায় চিকিৎসকদের সুরক্ষায় উপকরণ বিতরণ করে কোস্ট ট্রাস্ট

নুরুল আমিন, ভোলা থেকে :

ভোলার চরফ্যাশন ও মনপুরা উপজেলা হাসপাতালে চিকিৎসক ও নার্সদের সুরক্ষায় উপকরণ বিতরণ করে বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা কোস্ট ট্রাস্ট। সংস্থাটির পক্ষ থেকে হ্যান্ডগ্লোবস, মাস্ক ও নেবুনাইজার মেশিন দেয়া হয়।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শোভন বসাকের নিকট করোনা সংক্রমণ থেকে সুরক্ষায় ৪শ’ হ্যান্ডগ্লোবস, ২শ’ মাস্ক ও অত্যাধুনিক ২টি নেবুনাইজার মেশিন আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্য্যন জয়নাল আবেদিন আখন, চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন ও ভোলা জেলা কোস্ট ট্রাস্টের সহকারী পরিচালক রাশেদা বেগম।

এসব উপকরণ বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ছাদেক মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা ফারুক মিলা, চরফ্যাশন প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও বাংলাদেশ প্রতিদিন এর চরফ্যাশন প্রতিনিধি এম আবু সিদ্দিক, চরফ্যাশন কোস্ট ট্রাস্টের প্রকল্প পরিচালক মোঃ ইউনুস, খোকন চন্দ্র শীল, রেডিও মেঘনার সহকারী স্টেশন ম্যানেজার কণিকা রানী, ভোরের কাগজ এর প্রতিনিধি সোহেব চৌধুরী।

এছাড়াও আজ দুপুর ১২টায় মনপুরা উপজেলা হাসপাতালে চিকিৎসক ও নার্সদের সুরক্ষার জন্য ৪শ’ হ্যান্ডগ্লোবস, ২শ’ মাস্ক ও ২টি নেবুনাইজার মেশিন হস্তান্তর করা হয়।

ভিন্নবার্তা ডটকম/প্রতিনিধি/এসএস

 

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
আরো পড়ুুন