1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
২৬শে এপ্রিল থেকে শুরু হচ্ছে শার্ক ট্যাংক বাংলাদেশ রেলস্টেশনে বসেছে ভেন্ডিং মেশিন, যাত্রীরাই কাটবে নিজের টিকিট আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শুক্রবার মিরপুর ঘুরে দেখলেন আইসিসির প্রতিনিধি দল উপজেলা পরিষদ নির্বাচন: সৈয়দপুরে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র জমা বিশ্ব এখন হাতের মুঠোয়, এটাই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ-আসাদুজ্জামান নূর আমি তথ্য গোপন করায় নমিনেশন বাতিল হয়নি,এটা অনভিজ্ঞতা জনিত কারণে বাতিল ডোমারে বাড়ীর পাশে রেললাইনে কাটা পড়লো নেশাগ্রস্থ যুবক ভূট্টার খড় থেকে সাইলেজ (প্রাণি খাদ্য) তৈরীর প্রকল্প বাস্তবায়ন যুবদলের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল

চরফ্যাশনে ৪০ পিস ইয়াবাসহ যুবক আটক

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০ ৫:৫০ pm

ভোলা জেলার চরফ্যাশনে ৪০ পিস ইয়াবাসহ জাহিদুল ইসলাম জিকু নামের এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। ৮ এপ্রিল বুধবার রাতে ওমরপুর ইউনিয়নের আলীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবক জাহিদুল ইসলাম জিকু একই গ্রামের মৃত আব্দুল সহিদ সরদারের ছেলে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত জহিদুল ইসলাম জিকু দীর্ঘদিন যাবত মাদক বিক্রি করে আসছে। এমন খবর পুলিশের কাছে থাকলেও প্রমাণের অভাবে তাকে গ্রেফতার করতে পারেনি। বুধবার রাতে ওমরপুর ইউনিয়নের আলীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ইয়াবা বিক্রি করছিলেন এমন গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক মো. পনির খাঁন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করেন।

চরফ্যাশন থানার ওসি শামসুল আরেফিন গণমাধ্যমকে জানান, ৪০ পিস ইয়াবাসহ গ্রেফতারকৃ যুবক জাহিদুল ইসলাম জিকুর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ