1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

সৈয়দপুরে যাত্রীবেশে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় একজন গ্রেফতার

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২ ১০:৫৯ pm

জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে সেলিম হোসেন (২১) নামের এক চালকের কাছ থেকে ইজিবাইক ছিনতাই করেছেন যাত্রীবেশী তিনজন ছিনতাকারী। শুক্রবার বিকেল ৫টার দিকে শহরের নিয়ামতপুর কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার সেলিম জেলার জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নের মাঝাপাড়া এলাকার আব্দুল হামিদের ছেলে। তিনি বর্তমানে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনায় দুইজন পালিয়ে গেলেও আবু হায়াত সুরুজ (২৭) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আবু হায়াত বগুড়া সদর উপজেলার বারপুর এলাকার মৃত আনারুলের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বেলা এগারটার ডোমার স্টেশন থেকে ওই তিনজন যাত্রীবেশে সেলিমের ইজিবাইকে ওঠেন। তারা সেখানে রাস্তার পাশে থাকা একটি ট্রাক তাদের দাবি করে এটি নস্ট হওয়ায় এর যন্ত্রাংশ আনার জন্য নীলফামারীতে নিয়ে যায় ইজিবাইকটি। সেখানে হোটেলে তাকে মিস্টি খাওয়ান। এরপর অনেক ঘোরাঘুরি করে যন্ত্রাংশ না পাওয়ায় তাঁকে সৈয়দপুরে নিয়ে আসেন।

সৈয়দপুর বাস টার্মিনাল এলাকায় এসে তাঁকে আবারও এক হোটেলে রসমালাই খাওয়ান। এরপর একজনকে ইজিবাইকে রেখে সেলিমকে নিয়ে অন্য দুইজন যন্ত্রাংশ নিয়ে আসার জন্য নেমে যান। তাদের একজন কৌশলে তাঁর কাছ থেকে ইজিবাইকটির চাবি নিয়ে নেন। কিছু দূরে নিয়ে গিয়ে ওই দুইজন সেলিমকে তাঁর ইজিবাইকের কাছে চলে যেতে বলেন। এতে সন্দেহ হলে পালাতে চেষ্টা করলে তাদের সাথে সেলিমের ধস্তাধস্তি হয়। এ সময় তাঁর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আবু হায়াতকে আটক করেন। পরে টার্মিনালে গিয়ে দেখেন তার ইজিবাইকটি নেই। খবর পেয়ে পুলিশ আবু হায়াতকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। সে সময় অসুস্থ হয়ে পড়লে সেলিমকে হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার ও অপর দুইজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ