1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

শাহজাদপুরে ভুমিহীন ও গৃহহীনদের চাবি হস্তান্তর

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১ ৭:০৮ pm

সারাদেশব্যপী বিভিন্ন জেলায় ভুমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদানের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা। দেশব্যাপী এ উদ্ভোধনের অংশ হিসেবে সিরাজগঞ্জের শাহজাদপুরে ১৫০ টি গৃহের চাবি হস্তান্তর করা হয় ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে।
মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবেনা এ শ্লোগানকে সামনে রেখে, মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রায়ণ – ২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসগৃহ নির্মান প্রকল্পটি বাস্তবায়ন করা হয়।

শনিবার সকাল ১০ টায় উপজেলা হল রুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উদ্বোধন করা হয়। শাহজাদপুর উপজেলায় মোট ১৫০ টি ঘর নির্মান করা হয়, প্রতিটি ঘরের জন্য বরাদ্দ করা হয়েছে ১ লাখ ৭১ হাজার টাকা। প্রতিটি ঘরের দুটি রুম,একটি বাথরুম, একটি কিচেন রুম ও একটি কমন স্পেস রয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত এ ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ শামসুজ্জোহা, উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, শাহজাদপুর সহকারি কমিশনার ( ভূমি) মোঃ মাসুদ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত প্রমূখ। পরিশেষে উপজেলার ১৫০ জন গৃহহীন পরিবারকে ঘরের চাবি তুলে দেওয়া হয়।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ