1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ ‌‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’ বিএনপির ৭৫ নেতা বহিষ্কার থানাসহ পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে যোগ দিলেন তথ্য প্রতিমন্ত্রী আগামীকালের জাপার একাংশের সভা স্থগিত, বিতরণ করবে পানি ও স্যালাইন নতজানু সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না : সালাম

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রীর আত্মহত্যা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২ ১০:৪৬ pm

ময়মনসিংহের গৌরীপুরে গলায় ফাঁস দিয়ে সাদিয়া আক্তার (২৩) নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভূ-তত্ত্ব বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

মঙ্গলবার (১০ মে) বিকেল ৩টার দিকে উপজেলার মাওহা ইউনিয়নের বিশমপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত সাদিয়া ওই গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য ফারুক মিয়ার মেয়ে।

সন্ধ্যা ৭টার দিকে গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল রেজা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সাদিয়া সপরিবারে ময়মনসিংহ শহরে বসবাস করেন। ঈদের আগে তারা বাড়িতে আসেন। দুপুরের পরে হঠাৎ তিনি নিজের ঘরের দরজা বন্ধ করে দেন। পরিবারের সদস্যরা অনেক ডাকাডাকি করলেও তিনি দরজা খোলেননি। পরে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

এসআই মাইনুল রেজা বলেন, পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানতে পেরিছি, মাঝে বেশ কিছু দিন সাদিয়ার লেখাপড়া বন্ধ ছিল। এ কারণে হয়তো তিনি অবসাদে ভুগছিলেন। এ কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

মৃতহদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর হচ্ছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ