1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

বিজ্ঞাপন প্রদর্শন এবং বিজ্ঞাপন হতে আয়: রাশিয়ার রাষ্ট্রীয় মিডিয়াকে নিষিদ্ধ করলো ফেসবুক

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২ ১২:৩৩ pm

ফেসবুকের একজন কর্মকর্তা জানিয়েছেন, ফেসবুক তাদের প্ল্যাটফর্মে সমস্ত রাশিয়ান রাষ্ট্রীয় মিডিয়ার বিজ্ঞাপন দেওয়া নিষিদ্ধ করেছে।

ফেসবুকের নিরাপত্তা নীতির প্রধান নাথানিয়েল গ্লিচার বলেছেন, রাশিয়ার রাষ্ট্রীয় মিডিয়া এখন ফেসবুকে বিজ্ঞাপন চালাতে পারবে না, ফেসবুকের বিজ্ঞাপন থেকে আয়ও করতে পারবে না। এই নিষেধাজ্ঞাগুলো বিশ্বজুড়ে প্রযোজ্য হবে।

ফক্সবিজনেসের এক প্রতিবেদনে বলা হয়- এক টুইট বার্তায় গ্লিচার বলেন, আমরা এখন রাশিয়ার রাষ্ট্রীয় মিডিয়াকে বিশ্বের যেকোন জায়গায় আমাদের প্ল্যাটফর্মে বিজ্ঞাপন চালানো বা বিজ্ঞাপন হতে আয় করায় নিষেধাজ্ঞা আরোপ করছি। আমরা অন্যান্য রাশিয়ান রাষ্ট্রীয় মিডিয়াতে লেবেল দেওয়া অব্যাহত রাখছি। এই পরিবর্তনগুলো ইতিমধ্যেই শুরু হয়েছে এবং চলতে থাকবে।

তিনি আরও বলেন, ফেসবুক ইউক্রেনের পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে।

উল্লেখ্য, টুইটার রাশিয়া এবং ইউক্রেনে সমস্ত বিজ্ঞাপন বন্ধ করার ঘোষণা দেওয়ার কয়েক ঘন্টা পর রাশিয়ান রাষ্ট্রীয় মিডিয়ার উপর ফেসবুকের এমন পদক্ষেপের ঘোষণা আসলো।

 

টুইটার ঘোষণা করেছিল, “আমরা সাময়িকভাবে ইউক্রেন এবং রাশিয়ায় বিজ্ঞাপন প্রদর্শন থামিয়ে দিচ্ছি যাতে জনসাধারণের নিরাপত্তা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্যগুলো উন্নত হয় এবং বিজ্ঞাপনগুলো সেগুলোকে বিঘ্নিত না করে”।

ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ