1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

বাস চাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১ ১০:৪০ pm

বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুতে বাসের চাপায় পিষ্ট হয়ে দুই দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আরো একজনকে মুমূর্ষু অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যার পর বরিশাল নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুই শিক্ষার্থীরা হলেন, বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের পুত্র সিয়াম ও জয়দেব দাসের পুত্র চয়ন দাস। তারা দুজনই বাকেরগঞ্জ জেএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। এছাড়া রাব্বি নামে আরেকজন মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের বন্ধু রাকিব ও তপু জানান, বাকেরগঞ্জ জেএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র আমরা ৬টি মোটরসাইকেলে ১৮ জন বরিশালে ঘুরতে আসি। দপদপিয়া ব্রিজে ওঠার সময়ে পিছন দিক থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটি চাপা দেয়। তারা ঘটনাস্থলেই মারাত্মকভাবে আহত হন। পরে আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মাহাতাব হোসেন সিয়াম ও চয়নকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনা ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান। তিনি জানান, দুর্ঘটনার পরে রুপাতলী বাস মালিক সমিতির রাতুল-রোহান নামক পরিবহনটি আটক করা হয়েছে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ