1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

বাথরুমে মিলল ‘দঙ্গল’ অভিনেতার লাশ

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১ ১১:০৫ am

ভারতের মুম্বাইয়ের ভারসোভা এলাকায় নিজ ফ্ল্যাটে এক বলিউড তারকা রহস্যজনক মৃত্যু ঘটেছে। বাথরুম থেকে উদ্ধার হয়েছে তার পচাগলা দেহ। এ অভিনেতার নাম ব্রহ্ম মিশ্র, মির্জাপুর ওয়েবসিরিজে ললিত চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেখান থেকেই তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে সর্বত্র।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বৃহস্পতিবার ভারতের মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে ব্রহ্ম মিশ্রের অর্ধ পচাগলা দেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ কুপার হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের ধারণা, হত্যা বা আত্মহত্যা নয়, হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে ৩৬ বছর বয়সি এই অভিনেতার। কারণ সম্প্রতি হৃদযন্ত্রের চিকিৎসা নিচ্ছিলেন তিনি। গত ২৯ নভেম্বর বুকে যন্ত্রণা নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন মিশ্র। ডাক্তার তাকে বেশ কিছু ওষুধ দেয়। গত দু-তিন দিন আগেই মৃত্যু হয়েছে তার।

পুলিশ জানিয়েছে, অটোপসি রিপোর্ট এলেই অভিনেতার মৃত্যুর কারণ এবং সময় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তবে দু-তিন দিন আগেই মৃত্যু হয়েছে তার, এমনটাই মনে করা হচ্ছে।

ব্রহ্ম মিশ্রের বাড়ি ভোপালে। ছোটবেলা থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন তিনি। পুনে ফিল্ম ইনস্টিটিউট থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন ব্রহ্ম। বলিউডে জায়গা করে নিতে মুম্বাইয়ে এসে বসবাস শুরু করেন তিনি। অভিনয়ের শুরুটা হয় মঞ্চ থেকে।

২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় মিশ্রের। এরপর বদ্রিনাথ কি দুলহানিয়া, কেশরি, দঙ্গল, সুপার ৩০-র মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে মির্জাপুর ওয়েবসিরিজের ললিত চরিত্রটি।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ