1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
জবিতে অনির্দিষ্টকালের জন্য অনলাইনে ক্লাস, বন্ধ থাকবে পরীক্ষা ধানের উৎপাদন বাড়াতে ‘কৃত্রিম বৃষ্টির’ পরিকল্পনা ‘জলবায়ু পরিবর্তন মোকাবিলার জন্য সহযোগিতা গুরুত্বপূর্ণ’ মানিকগঞ্জে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়, মুসল্লিদের বিষেশ দোয়া দৌলতখানে সর্বজনীন পেনশন স্কীম বাস্তবায়নে সমন্বয় সভা মেয়েকে ধর্ষণের দায়ে বাবার মৃত্যুদণ্ড ভারত: যে কারণে নিজেদের এক প্রার্থীকে ভোট দিতে বারণ করছে কংগ্রেস জলবায়ু পরিবর্তন মোকাবিলায় সামুদ্রিক ঘাস চাষ করছে জাপান ‘ব্রাজিল থে‌কে জীবন্ত গরু আনা সম্ভব, ত‌বে প্রক্রিয়া‌ জ‌টিল’ বিএনপি যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

বগুড়ায় বাসের ধাক্কায় সেনাসদস্য নিহত

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১ ১০:১৫ am

বগুড়া প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে বাসের ধাক্কায় শামীম হোসেন (৩৩) নামে এক সেনাসদস্য মারা গেছেন। শনিবার রাতে উপজেলার মাঝিড়া বন্দর এলাকায় এমপি চেকপোস্টের সামনে এ দুর্ঘটনায় তার ছেলে রেদওয়ান হোসেন (৭) আহত হয়েছে। তিনি বাইসাইকেলে ছেলেকে নিয়ে মহাসড়কের এপার থেকে ওপারে যাচ্ছিলেন। বাসচালক ও সুপারভাইজারকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

নিহত শামীম হোসেন মাঝিড়া সেনানিবাসে সেনা গোয়েন্দা সংস্থা এফআইইউতে সৈনিক পদে কর্মরত ছিলেন। তিনি স্ত্রী ও সন্তান নিয়ে মাঝিড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টার দিকে তিনি বাইসাইকেলে ছেলেকে নিয়ে মহাসড়ক পার হওয়ার চেষ্টা করছিলেন। এ সময় নওগাঁ ছেড়ে আসা চট্টগ্রামগামী চাঁদনী ট্রাভেলসের একটি বাসের (ঢাকা-মেট্রো-ব-১৪-৬৫৬৩) চালক বাইসাইকেলে ধাক্কা দেয়। এতে বাইসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে সৈনিক শামীম ও ছেলে রেদওয়ান আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন রাত ১০টার দিকে শামীম মারা যান।

দুর্ঘটনার পর পরই সেনাসদস্যরা বাসটি জব্দ এবং এর চালক আজাদ মোস্তফা ও সুপারভাইজার আমিনুল ইসলামকে আটক করে পুলিশে দিয়েছেন। এ ব্যাপারে শাজাহানপুর থানায় মামলার প্রস্তুতি চলছে। শাজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) নান্নু খান জানান, মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ