1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

নৌকা সমর্থকদের ইটে মাথা ফাটল নারীর, স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ভাঙচুর

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ ১:১৪ pm

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ভাদুর ইউনিয়নে ভোটকেন্দ্রে নৌকা প্রার্থী জাবেদ হোসেনের সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তাদের ছোড়া ইটপাটকেলে এক নারী আহত হয়েছেন।

এ ঘটনায় প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী জাহিদ হোসেন ভূঁইয়ার (আনারস) গাড়িও ভাঙচুর করা হয়।

রোববার সকাল পৌনে ১০টার দিকে হানুবাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় আতঙ্কে ভোটাররা ছত্রভঙ্গ হয়ে যায়।

ঘটনার সময় প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী জাহিদ হোসেন ভূঁইয়া (আনারস) কেন্দ্রে উপস্থিত ছিলেন। ইট মেরে তার গাড়ির সামনের ও পাশের গ্লাস ভাঙচুর করা হয়। তবে গাড়িতে কেউ ছিল না।

এদিকে খবর পেয়ে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কমলনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামানসহ বিজিবি, র্যাব, পুলিশ ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতিতেই কেন্দ্রের অদূরে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটান নৌকার সমর্থকরা।

হামলায় ইট পড়ে এক নারী ভোটারের মাথা ফেটে গেছে। তবে তার নাম-পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে মধ্য ভাদুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে সহিংসতার জন্য জড়ো হওয়া রামগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাহ আলম সিদ্দিকী জীবনসহ ৩১ যুবককে অস্ত্রসহ আটক করেছে যৌথ বাহিনী।

শনিবার গভীর রাতে মধ্য ভাদুর যুগী বাড়ি থেকে তাদের আটক করা হয়। আটকরা নৌকার প্রার্থীর সমর্থক।

প্রার্থী জাহিদ হোসেন ভূঁইয়া বলেন, আমার চার কেন্দ্রে এজেন্ট বের করে দিয়েছে। নৌকার সমর্থকরা ভোটারদের হাত থেকে ব্যালট ছিনিয়ে নিয়ে যাচ্ছে। প্রশাসন সুষ্ঠু ভোট উপহার দেবে বলেছে। এখন দেখি নৌকার আধিপত্য চলছে।

তবে বিষয়টি অস্বীকার করেছেন নৌকার প্রার্থী জাবেদ হোসেন। তিনি বলেন, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। কোথাও কোনো বিশৃঙ্খলা নেই। মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।

কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ও রামগঞ্জ সোনালী ব্যাংকের ব্যবস্থাপক মহব্বত রাসেল বলেন, হঠাৎ করে কয়েকটি ইটপাটকেল ছোড়া হয়। কেউ আহত হয়েছে কিনা জানা নেই। ভোটগ্রহণ স্বাভাবিক রয়েছে।

ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ