1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
বায়বীয় সরকারকে রক্ষায় বিশেষ বাহিনী গঠন করা হয়েছে : রিজভী ঋণখেলাপি : সাবেক মন্ত্রীর ৪ ছেলের বিরুদ্ধে দেশত্যাগে নিষেধাজ্ঞা নতুন কর্মসূচির নিয়ে যুগপৎ সঙ্গীদের সঙ্গে আলাপ শুরু করেছে বিএনপি পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নতুন মহাপরিচালক কেন্দ্রীয় নেতাদের সঙ্গে চট্টগ্রাম মহানগর আ.লীগের রুদ্ধদ্বার বৈঠক সিটি টোলের নামে চাঁদাবাজি প্রধানমন্ত্রীর উন্নয়নকে মলিন করছে তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন তানযীমুল উম্মাহ ফাউন্ডেশন নাইক্ষ‌্যংছড়ি সীমান্তে গুলিতে বাংলাদেশি নিহত ৬৯ হাজার রোহিঙ্গাকে দেওয়া পাসপোর্ট নবায়ন করবে সরকার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সঙ্গে প্রণয় ভার্মার সাক্ষাৎ

তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে অঞ্চলভিত্তিক স্কুল বন্ধ

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ ৩:২৭ pm

পবিত্র রমজান, ঈদুল ফিতর এবং তীব্র তাপপ্রবাহের এক সপ্তাহের ছুটি মিলিয়ে এক মাস ৩ দিন পর খুলেছে দেশের স্কুলগুলো। এমন এক সময় শিক্ষাপ্রতিষ্ঠান খুলেছে যখন দেশের ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। এরইমধ্যে অভিভাবকদের তীব্র আপত্তির মুখে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা বা বন্ধ নিয়ে নতুন তথ্য দিলেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী।

তিনি বলেছেন, তাপমাত্রা ৪২ ডিগ্রি বা তার বেশি হলে সেসব অঞ্চলের স্কুল স্থানীয় প্রশাসন বন্ধ করতে পারবে। তাপমাত্রা সব জেলায় সমান নয়। তিনি উদাহরণ দিয়ে বলেন, চট্টগ্রামে তাপমাত্রা ৩৫-৩৬ ডিগ্রি সেলসিয়াস। সেখানে স্কুল বন্ধ করার মত পরিস্থিতি হয়নি।

রোববার (২৮ এপ্রিল) সকালে আগারগাঁও ঢাকা মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহের উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন শিক্ষামন্ত্রী।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ