1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

ঢাবিতে ক্লাস শুরুর ইঙ্গিত

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২ ১১:৫৮ pm

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. রহমত উল্লাহ বলেছেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম চলমান আছে। আমরা একটা পরিস্থিতির মধ্য দিয়ে অনলাইন-অফলাইন শিক্ষা কার্যক্রমের মধ্যে আছি। আগামীতে হয়ত আমাদের অনলাইনে ক্লাসে চলে যেতে হবে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) অডিটরিয়ামে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন ঢাকা বিশ্ববিদ্যালয় জোনের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর-২০২১ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, অনলাইনে গেলেও তোমরা নিজেদের সাবধানতা, নিরাপত্তা, স্বাস্থ্যবিধি রক্ষার জন্য সবসময় সচেতন থাকবে। অবশ্যই মাস্ক পরবে এবং বন্ধু-বান্ধব সবাইকে মাস্ক পরতে উৎসাহিত করবে।

বাঁধন প্রসঙ্গে অধ্যাপক ড. রহমত উল্লাহ বলেন, ‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ এটি শুধু একটি স্লোগান নয়, এটি সামাজিক আন্দোলনও। এর মাধ্যমে আমাদের সামাজিক ও আত্মার বন্ধনের বহিঃপ্রকাশ ঘটে। বাঁধনকে আমি শুধু সংগঠন হিসেবে দেখি না, এটা আমাদের আত্মার বন্ধন। যখনই বাঁধনের শরণাপন্ন হয়েছি, তখনই উপকার পেয়েছি। তাদের কার্যক্রম সত্যিকার অর্থে প্রশংসার দাবিদার।

বাঁধন ঢাকা বিশ্ববিদ্যালয় জোনাল পরিষদের বিদায়ী সভাপতি মো. ফরিদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহা, কবি সুফিয়া কামাল হলের প্রাধ্যক্ষ অধ্যাপক তৌহিদা রশীদ, বাঁধন কেন্দ্রীয় পরিষদের সভাপতি সেলিম রেজা, বাঁধনের উপদেষ্টা এসএম কুরবান আলী, বাঁধন ফাউন্ডেশনের সভাপতি রকিব আহমেদ প্রমুখ।

ভিন্নবার্তা/এসআই



আরো




মাসিক আর্কাইভ