1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

ঢাকায় পূর্ব শত্রুতায় যুবককে হত্যা

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২ ১০:৩০ am

রাজধানীর মোহাম্মদপুরে পূর্ব শত্রুর জেরে মো. আমির আলী (২৮) নামে এক মাদক কারবারিকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে।

শুক্রবার (২১ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে মোহাম্মদপুরের রায়ের বাজার আজিজ খান রোডে এ ঘটনা ঘটে।

আমিরের বন্ধু মিলন বলেন, ৫-৬ মাস আগে মাদক কেনাবেচা নিয়ে কবির ও হুমায়ুনের সঙ্গে তার (আমির) ঝগড়া হয়। গতকাল রাতে আমিরকে একা পেয়ে কবির ও হুমায়ুনসহ আরও কয়েকজন তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে ফেলে যায়। পরে আমিরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, আমিরের বুকে, পিঠে ও নাকে ছুরিকাঘাত করা হয়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমির ফালান নামে তার আরেক বন্ধুর সঙ্গে রায়েরবাজার গিয়েছিলেন।

বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার রায়ের বাজার ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। একটি টিম ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি কবির ও হুমায়ুন দুই ভাই পূর্ব শত্রুর জেরে ছুরিকাঘাত করে আমিরকে হত্যা করেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন- আমির, কবির ও হুমায়ুন শাহবাগ এবং শহীদ মিনার এলাকায় ফুল বিক্রি করতেন। একইসঙ্গে তারা মাদক বিক্রির সঙ্গে জড়িত ছিলেন। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয় বলে প্রাথমিকভাবে জানা যায়। তদন্ত শেষে আরও বিস্তারিত জানানো হবে।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, রাতে মোহাম্মদপুর থেকে আহত অবস্থায় এক যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা মিলন নামে একজনকে জিজ্ঞাসাবাদ করেছি। তিনি জানিয়েছেন, কবির ও হুমায়ুন নামে দুই ভাই তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে হত্যা করেছে। বিষয়টি মোহাম্মদপুর থানাকে জানিয়েছি। তারা তদন্ত করছে।

ভিন্নবার্তা/এসআই



আরো




মাসিক আর্কাইভ