1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ ‌‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’ বিএনপির ৭৫ নেতা বহিষ্কার থানাসহ পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে যোগ দিলেন তথ্য প্রতিমন্ত্রী আগামীকালের জাপার একাংশের সভা স্থগিত, বিতরণ করবে পানি ও স্যালাইন নতজানু সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না : সালাম

চার বছর পর মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু, পৌঁছেছেন ৫৩ জন

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২ ১১:০১ am

বাংলাদেশ থেকে ৫৩ জন আজ মঙ্গলবার মালয়েশিয়া কুয়ালালামপুর বিমানবন্দরে পৌঁছেছেন। ছবি : এনটিভি
প্রায় চার বছর বন্ধ থাকার পর সরকারি ব্যবস্থাপনায় মালয়েশিয়ায় কর্মী পাঠানো শুরু করেছে বাংলাদেশ। প্রথম দফায় ৫৩ জন বাংলাদেশিকর্মী পৌঁছেছেন দেশটিতে। এর আগে গতকাল সোমবার রাত পৌনে ১১টার দিকে ওই কর্মীদের নিয়ে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইট মালয়েশিয়ার উদ্দেশে ছেড়ে যায়।

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর (বিএমইটি) মহাপরিচালক শহীদুল আলম প্রথম ব্যাচের ৫৩ জনের বাংলাদেশ ছাড়ার তথ্য নিশ্চিত করেন। আর মালয়েশিয়া থেকে আমাদের গণমাধ্যমকে জানান, আজ মঙ্গলবার ভোরে তাদের বহনকারী এয়ার এশিয়ার ফ্লাইট কুয়ালালামপুর বিমানবন্দরে অবতরণ করেছে। সেখানে তাঁদের স্বাগত জানান মালয়েশিয়ায় বাংলাদেশের হাইকমিশনার মো. গোলাম সারোয়ার।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ