1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
গাজায় ধ্বংসস্তূপ পরিষ্কারে লাগতে পারে ১৪ বছর : জাতিসংঘ ‌‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’ বিএনপির ৭৫ নেতা বহিষ্কার থানাসহ পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর কমিউনিটি ক্লিনিক উদ্যোগ বিশ্বজুড়ে প্রশংসিত হয়েছে বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস চুয়াডাঙ্গায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রি মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক সম্মেলনে যোগ দিলেন তথ্য প্রতিমন্ত্রী আগামীকালের জাপার একাংশের সভা স্থগিত, বিতরণ করবে পানি ও স্যালাইন নতজানু সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না : সালাম

ঘুমন্ত অবস্থায় দম্পতির মৃত্যু, বেঁচে গেল নাতি

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ মে, ২০২১ ৪:৫৫ pm

নীলফামারীতে ঘরে গাছচাপা পড়ে ঘুমন্ত স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে জেলা সদরের কুন্দুপুকুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত এনতাজুল হক (৫৩) পেশায় অটোরিকশা চালক ও তার স্ত্রী মমেনা খাতুন (৪২) গৃহিনী। এ ঘটনায় প্রাণে বেঁচে যায় তাদের সঙ্গে ঘুমিয়ে থাকা নাতি জিহাদ (৪)।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে ওই দম্পতি নাতি জিহাদকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। এরপর রাত ১২টার দিকে বাতাসের সঙ্গে শিলাবৃষ্টি শুরু হলে ঘরের পাশে থাকা একটি আম ও একটি মেহগনি গাছ ঘরের ওপর পরে। এলাকাবাসী এগিয়ে এসে ঘরের টিন ও বেড়া কেটে দম্পতিকে অচেতন এবং শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠায়।

নিহতের বড় ছেলে মমিনুর রহমান (২৫) বলেন, রাতে তারাবির নামাজ শেষে বাবা-মা আমার ছেলে জিহাদকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাতে ঝড়ো হাওয়া এবং শিলাবৃষ্টি হলে দুটি গাছ ঘরের ওপর উপড়ে পড়লে ওই ঘর ভেঙে চাপা পড়েন তারা। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে আনার পর বাবা-মাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কুন্দুপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘরে গাছ পড়ে ওই দম্পতির মৃত্যু হয়েছে। এ ঘটনায় প্রাণে বেঁচে গেছে তাদের সঙ্গে ঘুমিয়ে থাকা নাতি জিহাদ। নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউপ বলেন, এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ