1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

গুচ্ছ ভর্তি পরীক্ষার মানবিক বিভাগ ‘বি’ ইউনিটের পরীক্ষা শনিবার

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২ ৫:৪২ pm

গুচ্ছভুক্ত ২২ টি সাধারণ ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষার, কাল মানবিক বিভাগ ‘বি’ ইউনিটের পরীক্ষা।
আগামীকাল ১৩ আগস্ট শনিবার দুপুর ১২ টা ১ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে এই পরীক্ষা।

ঢাকার অভ্যন্তরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাড়াও আরও ৩টা কেন্দ্রে মানবিক বিভাগের শিক্ষার্থীরা পরিক্ষা দিবে।জবি কেন্দ্রে ১১৯২৭ জনের সিদ্ধেশ্বরী গার্লস স্কুল এর কেন্দ্রে ৪৫৪৬ জন। উদয়ন(ঢাবি) স্কুল এর কেন্দ্রে ১৬৯৬ জন উইলস লিটল ফ্লাওয়ার(কাকরাইল) এর কেন্দ্রে ৩২০০ জন পরিক্ষায় অংশগ্রহন করবে। ঢাকার ৪ কেন্দ্রে মোট ২১৭৬৯ জন শিক্ষার্থী এই পরিক্ষায় অংশগ্রহণ করবে।

গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলো হলো জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়, রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

উল্লেখ্য, আগামী ২০শে আগস্ট, গুচ্ছের ২২ টি সাধারণ ও বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসা শাখা বিভাগের পরিক্ষা অনুষ্ঠিত হবে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ