1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

গণতন্ত্রের চর্চা আছে বলেই উন্নয়নের ধারা অব্যাহত আছে : তথ্যমন্ত্রী

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩ ৩:১০ pm

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে গণতন্ত্রের চর্চা আছে বলেই উন্নয়নের ধারাও অব্যাহত আছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

সোমবার (২৪ এপ্রিল) ঈদ ছুটি শেষে নিজ দপ্তরের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, গণতন্ত্রবিরোধীরা বারবার গণতন্ত্রকে নস্যাৎ করার চেষ্টা করেছে, কিন্তু তাদের কোন চেষ্টাই সফল হয়নি। দেশে গণতন্ত্রের সঠিক চর্চা আছে বলেই একজন রাষ্ট্রপতি যথা সময় দায়িত্ব পালন করে সম্মানের সঙ্গে বিদায় নিতে পেরেছেন এবং নতুন রাষ্ট্রপতি শপথ নিয়েছেন। এটা নিশ্চয়ই আমাদের বিরাট অর্জন।

তথ্যমন্ত্রী বলেন, আজ দেশের ২১তম রাষ্ট্রপতি হিসেবে সফলভাবে অবসর নিয়েছেন মো. আব্দুল হামিদ এবং একইসঙ্গে ২২তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করছেন মো. সাহাবুদ্দিন। দেশের ইতিহাসে মো. আব্দুল হামিদই একমাত্র রাষ্ট্রপতি যিনি টানা ১০ বছর সফলভাবে দেশ পরিচালনা করে অবসরে গেছেন।

তিনি বলেন, আমাদের দেশে ঈদ, পূজা এবং বিভিন্ন উৎসবে কিছু অসাধু ব্যবসায়ী পণ্যের দাম অতিরিক্ত বাড়িয়ে দেয়। এটা অনৈতিক এবং জনস্বার্থবিরোধী। এ কথাগুলো বলার ফলে যদি অসাধু ব্যবসায়ীরা তাদের মনস্তাত্ত্বিক চাপ থেকে সঠিক পথে ফিরে আসে, তবে সেটা হবে ইতিবাচক।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ