1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
৫ শতাধিক অসহায় পরিবারের পাশে শামসুদ্দিন দিদার - |ভিন্নবার্তা

৫ শতাধিক অসহায় পরিবারের পাশে শামসুদ্দিন দিদার

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০, ১২:০৪ pm

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে কুমিল্লা-১০ নির্বাচনী এলাকার বিভিন্ন অঞ্চলের প্রায় ৫শতাধিক অসহায় ও কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং সদস্য ও জাসাস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শামসুদ্দিন দিদার।নভেল করোনা ভাইরাসের প্রভাবের কারণে দীর্ঘদিন ধরে প্রায় সারাদেশ লক ডাউনের আওতায় পড়ায় অসহায় খেটে খাওয়া মানুষরা আরো অসহায় এবং কর্মহীন হয়ে পড়ে।

এরি প্রেক্ষিতে সুদূর লন্ডন থেকে দেশের বিত্তবান বিশেষ করে দলের নেতা-কর্মীদের প্রতি দেশনায়ক তারেক রহমানের ‘অসহায় ও কর্মহীন মানুষদের পাশে দাঁড়াবার’ মানবিক আহ্বানে সাড়া দিয়ে শামসুদ্দিন দিদার বিভিন্ন খাদ্য সামগ্রী নিয়ে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা সদর, দাউদপুর, দৈযারা, ধাতীশ্বর, বাগমারা, খাটাছোঁ, বাতুপাড়া, পাটোয়ার, হেসাখাল, উরুকচাইল, তুঘুরিয়া, নোয়াপাড়া গ্রামের প্রায় ৫ শতাধিক পরিবারের পাশে দাঁড়িছেন।

এ সময় সরকারি তিতুমীর কলেজ ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন আসিফ, স্থানীয় যুবদল নেতা মোঃ মাসুদ, ছাত্রদল নেতা মীর শওকত আলী উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, মশুরের ডাল, ছোলা বুট, আলু, খেসারির ডাল, পেঁয়াজ, রসুন, লবন, চিনি, সয়াবিন তেল ও সাবান ইত্যাদি।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD