1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
২৪ ঘণ্টায় মৃত্যু ৭, শনাক্ত ৪৯৭ জন |ভিন্নবার্তা

২৪ ঘণ্টায় মৃত্যু ৭, শনাক্ত ৪৯৭ জন

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০, ০২:৫২ অপরাহ্ন

দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ঘণ্টায় ৭ জন মারা গেছেন। একই সময়ে দেশে করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন ৪৯৭ জন। এ নিয়ে দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ১৫২ জন। আর মোট শনাক্তের সংখ্যা ৫৯১৩ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এসব তথ্য জানান। দেশের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত এ ব্রিফিং অনলাইনে হয়।

ব্রিফিং এ অধ্যাপক ডা. নাসিমা সুলতানা বলেন, গত ২৪ ঘণ্টায় ৪ হাজার ১৯২ জনের নমুনা পরীক্ষা করা হয়। আর নমুনা সংগ্রহ করা হয় ৩ হাজার ৮১২টি । এখন পর্যন্ত ৫০ হাজার ৪০১ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

তিনি জানান, যে ৭জন মারা গেছেন তাদের মধ্যে ৫ জন পুরুষ এবং ২ জন নারী। তাদের বয়স ৬০ বছরের ঊর্ধ্বে পাঁচজন। ৫১-৬০ বছরের মধ্যে আছেন একজন এবং ১০ বছরের একজন শিশু। এদের মধ্যে ৫ জন ঢাকার, একজন সিলেটের এবং রাজশাহীর একজন।

দেশে একদিনে করোনাভাইরাসে আক্রান্ত ৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এ নিয়ে মোট ১৩১ করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে জানান ডা. নাসিমা সুলতানা।

দেশে করোনাভাইরাসে সংক্রমিত (কোভিড-১৯) প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD