1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতে ২ যুবকের কারাদণ্ড - |ভিন্নবার্তা

সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতে ২ যুবকের কারাদণ্ড

vinnabarta.com
  • প্রকাশ : শুক্রবার, ২১ অগাস্ট, ২০২০, ১২:৩৫ পূর্বাহ্ন

নীলফামারীর সৈয়দপুরে নিষিদ্ধ ঘোষিত ট্যাপেনটাডল বিক্রির দায়ে দুই বিক্রেতাকে পৃথক পৃথকভাবে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম।

কারাদণ্ড প্রাপ্তরা হলেন, শহরের নিয়ামতপুর শুটকি আড়ৎ জুমআ পাড়ার সামশুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (২৬)। তাকে বিক্রয় ও বহনের অপরাধে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। অপরজন হলেন- দিনাজপুর জেলার পাবতীপুর উপজেলার সোনাপুকুর এলাকার মৃত রইসুলের ছেলে মাহমুদুল ইসলাম (২২)। তাকে বিক্রয় ও মজুত রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

মাহমুদুল ইসলামের সৈয়দপুর শহরের দিনাজপুর সড়কে ঔষধের দোকান রয়েছে। অভিযানের সময় তার দোকান থেকে নিষিদ্ধ ২৭ পিস ট্যাপেনটাডল পাওয়া যায় । সে দীর্ঘ দিন থেকে ট্যাপেনটাডল মজুত করে বিক্রয় করে আসছিল। অপর জনকে বহন ও সেবনের দায়ে ১ বছর কারাদণ্ড প্রদান করা হয়।

মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। ওসি বলেন, অভিযান অব্যাহত থাকবে এবং সৈয়দপুরকে যেকোন মূল্যেই মাদক মুক্ত করা হবে।
ভিন্নবার্তা ডটকম/প্রতিনিধি/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD