1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

সর্দি-জ্বরে আক্রান্ত সেই বৃদ্ধা মারা গেছেন

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০ ৪:৪৩ pm

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে মারা গেছেন এক বৃদ্ধা (৭০)। রোববার সকাল ১১টায় বিনা চিকিৎসায় মারা যান তিনি।

এলাকাবাসীরা জানায়, গত কয়েকদিন ধরে সর্দি-জ্বর সহ করোনা উপসর্গে ভুগছিলেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য হারেজুল ইসলাম জানান, এ বিষয়ে গত দু’তিন দিন আগে স্থানীয় প্রশাসন ও হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হয়েছে। কিন্তু তাদের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি। তার মৃত্যুর পর থেকে ওই গ্রামে করোনাভাইরাস আতঙ্ক আরো জোরদার হয়েছে।

সোনাচরণের পারিবারিক সূত্র জানায়, কয়েকদিন আগে গলায় ব্যাথা নিয়ে ওই বৃদ্ধা পল্লী চিকিৎসকের শরনাপন্ন হয়। স্থানীয় পল্লী চিকিৎসক ডাঃ শফিউল ইসলাম লেবু তাকে চিকিৎসা দেন। কিন্তু চিকিৎসায় তিনি ভাল না হওয়ায় গত বৃহস্পতিবার পরিবারের লোকজন জ্বর ও সর্দির ওষুধ নিতে ওই ডাক্তারের বাড়িতে যায়। কিন্তু ডাক্তার তাদেরকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দেন।

এ ঘটনায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গত দু’তিন দিন আগে খবর নিয়ে জেনেছিলাম তিনি এ্যাজমা রোগে ভুগছিলেন। করোনা আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে কিনা, তার জন্য প্রয়োজনে নমুনা সংগ্রহ করা হবে।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মন জানান, আমাদের এখানে করোনা পরীক্ষা করার কীট নেই। অন্য কেনো রোগে তার মৃত্যু হতে পারে। এসব ঘটনায় অনেকে মানুষের মাঝে গুজব ছড়িয়ে দেয়। তবে বিষয়টি নিয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে।
ভিন্নবার্তা/এসএস



আরো




মাসিক আর্কাইভ