1. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  2. naim@vinnabarta.com : admin_naim :
  3. admin_pial@vinnabarta.com : admin_pial :
  4. admin-1@vinnabarta.com : admin : admin
  5. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  6. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
শিক্ষকদের ঋণের কিস্তি স্থগিতে ব্যাংকগুলোকে চিঠি - |ভিন্নবার্তা




শিক্ষকদের ঋণের কিস্তি স্থগিতে ব্যাংকগুলোকে চিঠি

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০ ৫:২৪ অপরাহ্ন

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অধীন কর্মরত সব শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীর ঋণের কিস্তি আগামী ৩০ জুন পর্যন্ত স্থগিত রাখতে ব্যাংকগুলোকে অনুরোধ জানিয়ে চিঠি দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার ডিপিই মহাপরিচালক মো. ফসিউল্লাহ স্বাক্ষরিত এ-সংক্রান্ত একটি চিঠি ব্যাংকে পাঠানো হয়েছে।

চিঠি প্রসঙ্গে ডিপিই মহাপরিচালক মো. ফসিউল্লাহ গণমাধ্যমকে বলেন, আমাদের অধিদপ্তরের অধীন কর্মরত শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা বেতনের বিপরীতে বিভিন্ন ব্যাংক থেকে ঋণ গ্রহণ করেন। সম্প্রতি করোনার প্রাদুর্ভাবের কারণে রূপালী ব্যাংক নিজ উদ্যোগে তাদের ঋণের কিস্তি স্থগিত করেছে। পরে বিষয়টি বিবেচনায় নিয়ে আমরা অন্য ব্যাংকগুলোকেও একটি চিঠি পাঠিয়ে ঋণের কিস্তি স্থগিতের জন্য অনুরোধ জানিয়েছি। আশা করি, বিষয়টি আমলে নিলে এ সংকটের সময়ে শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা উপকৃত হবেন।

চিঠিতে বলা হয়েছে, করোনাভাইরাস পরিস্থিতিতে সীমিত আয়ের ব্যক্তিদের কষ্ট লাঘবে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অধীন সব কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষক কর্তৃক আপনার ব্যাংকের বিভিন্ন শাখা থেকে গৃহীত সব ধরনের ঋণের কিস্তি পরিশোধের মেয়াদ আগামী ৩০ জুন পর্যন্ত স্থগিত রাখার অনুরোধ করা হলো। সোনালী, পূবালী, জনতা, অগ্রণী ও কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপককে এ চিঠি পাঠানো হয়েছে।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ