1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ম্যারাডোনার লাশ চুরির আশঙ্কায় পাহারায় ২০০ পুলিশ - |ভিন্নবার্তা

ম্যারাডোনার লাশ চুরির আশঙ্কায় পাহারায় ২০০ পুলিশ

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ০৩:০১ pm

আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তী ডিয়েগো ম্যারাডোনার লাশ চুরি রোধে সমাধিস্থলে কঠোর পাহারা বসানো হয়েছে। অন্তত আগামী এক সপ্তাহ সমাধিস্থলে ২০০ সশস্ত্র পুলিশ পাহারার নিযুক্ত থাকবে।

ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য সানের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আয়ার্সের উপশহরে সমাধিস্থল ভেলা ভিস্তায় মা-বাবার পাশে শায়িত হন ম্যারাডোনা। কর্তৃপক্ষ বরাত দিয়ে দ্য সান জানিয়েছে, কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিশ্বকাপ জয়ী এ ফুটবল কিংবদন্তীর সমাধিতে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে।

কর্তৃপক্ষের আশঙ্কা, অন্ধ সমর্থকরা ম্যারাডোনার সমাধি ভেঙে ফেলতে পারে। প্রিয় তারকাকে স্মৃতিচিহ্ন হিসেবে নিজের কাছে মমি করে রাখতে চুরি করতে পারে তার দেহ কিংবা দেহের কোনো অংশবিশেষ। এ কারণে অন্তত এক সপ্তাহ ভেলা ভিস্তা সমাধিস্থলকে কঠোর পাহারার মধ্যে রাখা হবে।

ম্যারাডোনার সমাধিতে চুরির ব্যাপারে শঙ্কা তৈরির কারণও রয়েছে। ১৯৮৭ সালে সাবেক আর্জেন্টাইন প্রেসিডেন্ট হুয়ান পেরনের সমাধি ভেঙে তার দেহ চুরি করে নিয়ে যায় কিছু অন্ধভক্ত। হুয়ান পেরন ছিলেন আর্জেন্টিনায় তুমুল জনপ্রিয় একজন প্রেসিডেন্ট। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে দেশজুড়ে। তার শেষযাত্রায় ভক্তরা মাতম শুরু করেন। ফুল আর চোখের পানিতে বিদায় দিয়েছিলেন তারা তাদের প্রেসিডেন্টকে। পরে দেখা যায়, কোনো এক অন্ধভক্ত প্রিয় প্রেসিডেন্টের দেহ চুরি করে নিয়ে গেছে।

ভিন্নবার্তা ডটকম/এন

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD