1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ ইচ্ছাকৃত ঋণ খেলাপির তথ্য সিআইবিতে দেওয়ার নির্দেশ দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১ রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাচ্ছে ২০ প্রতিষ্ঠান বাংলাদেশে দুর্নীতি প্রকাশে সহায়তাকারীদের যুক্তরাষ্ট্রের সাধুবাদ বর্তমান ইসি রাজদরবারের গোপাল ভাঁড়ে পরিণত হয়েছে : সালাম জেনারেল আজিজের বিরুদ্ধে ব্যবস্থা ভিসানীতির প্রয়োগ নয়: কাদের ভোটদানে নিরুৎসাহিত করায় জনগণ ভোট দিতে আসছেন না: সিইসি

নারায়ণগঞ্জ থেকে কয়েকশ নারী-পুরুষ আটক

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০ ১০:৫২ am

লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে নৌ ও সড়ক পথে কিশোরগঞ্জে পালানোর সময় পুলিশ কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে কয়েকশ নারী-পুরুষকে আটক করেছে। এ সময় কয়েকটি ট্রলার ও পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ এপ্রিল) রাতে ফতুল্লার নৌ ও সড়ক পথে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, করোনাভাইরাসে লকডাউন অমান্য করে নারায়ণগঞ্জ থেকে বিভিন্ন কৌশলে লোকজন নিজেদের গ্রামের বাড়িতে যাওয়ার চেষ্টা করছে। সরকারিভাবে নিষেধাজ্ঞা স্বত্বেও লোকজন পালিয়ে যাচ্ছে। পুলিশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে প্রায় ২/৩ শ নারী-পুরুষকে আটক করেছে। এ সময় কয়েকটি বাল্কহেড, ট্রলার ও কয়েকটি পিকআপ ভ্যান জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

তিনি আরও জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে চরবক্তাবলী এলাকা থেকে বুড়িগঙ্গা নদী দিয়ে একটি বাল্কহেড করে ৭০ থেকে ৭৫ জন নারী-পুরুষ কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হলে টহলরত পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ধর্মগঞ্জ হতে তাদের আটক করে। পরে আটকদের যেখান থেকে উঠেছিল সেখানেই পৌঁছে দিয়ে বাল্কহেডটি জব্দ করা হয়।

ওসি আসলাম হোসেন জানান, এরপর রাত দেড়টার দিকে ফতুল্লার গাবতলী টাগারপাড় এলাকায় অভিযান চালিয়ে তিনটি পিকআপ ভ্যান ভর্তি অর্ধশত নারী-পুরুষ, মাউড়াপট্টি থেকে চারটি পিকআপ ভ্যান ভর্তি অর্ধশতাধিক নারী-পুরুষ এবং সাইনবোর্ড এলাকা থেকে ট্রাকসহ আরও ৬০ জন নারী-পুরুষকে আটক করা হয়। তারা সবাই কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন। তারা ফতুল্লার বিভিন্ন এলাকায় বসবাস করেন। আটকের পর তাদেরকে নিজ নিজ বাসায় পৌঁছে দিয়ে পরিবহনগুলো জব্দ করা হয়েছে।

ভিন্নবার্তা/এমএসআই

 



আরো




মাসিক আর্কাইভ