1. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  2. naim@vinnabarta.com : admin_naim :
  3. admin_pial@vinnabarta.com : admin_pial :
  4. admin-1@vinnabarta.com : admin : admin
  5. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  6. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
ছাত্রলীগ নেতাকে গুলি - |ভিন্নবার্তা




ছাত্রলীগ নেতাকে গুলি

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০ ১২:১৩ অপরাহ্ন

জমি নিয়ে বিরোধের জেরে পাবনার ঈশ্বরদী উপজেলায় এক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে পাবনা সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের গোবিন্দপুরে তিনি গুলিবিদ্ধ হন। গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতার নাম রুহুল আমিন খান হৃদয় (২২)। তিনি মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

জানা যায়, রাত ৯টার দিকে গোবিন্দপুর গ্রামে তার নানাবাড়িতে অবস্থানকালে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি করে। জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের দুর্বৃত্তরা এ হামলা চালায় বলে অভিযোগ করেছেন স্বজনরা।
গুরুতর অবস্থায় হৃদয়কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাপ্পি মালিথা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পাবনা সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে হৃদয়ের নানাবাড়ি। জমি বিরোধের জের ধরে হৃদয়ের নানা-মামাদের সঙ্গে প্রতিপক্ষের দীঘদিন ধরে বিরোধ চলছিল।

শনিবার সন্ধ্যায় হৃদয়ের নানাবাড়ির আঙিনায় খড়ের পালায় (পোয়াল পালা) আগুন ধরিয়ে দেয় প্রতিপক্ষরা। সবাই যখন আগুন নেভানোর কাজে ব্যস্ত, তখন দুই মোটরসাইকেল আরোহী এসে হৃদয়ের বুকে গুলি করে পালিয়ে যায়।

শনিবার রাত ১টায় শেষ খবর পাওয়া পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হৃদয়ের অস্ত্রোপচার হয়েছে।

এদিকে এক বিবৃতিতে মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসাইন ও সাধারণ সম্পাদক বাপ্পি মালিথা ঘটনার তীব্র নিন্দা ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। তারা বলেন, হৃদয়ের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ