1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. vinnabarta@gmail.com : admin_naim :
  6. admin_pial@vinnabarta.com : admin_pial :

চরফ্যাশনের এক হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করলেন এমপি জ্যাকব

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০ ৫:২২ pm

‘প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দিক-নিদের্শনা ও স্বাস্থ্যবিধি মেনে চলুন: করোনা প্রতিরোধে সহায়তা করুন।’ এই শ্লোগানকে সামনে রেখে ‘করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন ও নিম্ন আয়ের দরিদ্র মানুষের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী বিতরণ করেন ভোলা- ৪ আসনের জাতীয় সংসদের সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

করোনা পরিস্থিতিতে তাঁর ঘোষিত “মানুষ মানুষের জন্য” কর্মসূচি আওতায় আজ তিনি দ্বিতীয় পর্যায়ে চরফ্যাশন টিবি স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ১ হাজার দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জ্যাকব।

এসময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, যতদিন পর্যন্ত করোনার প্রাদুর্ভাব থাকবে ততদিন তাঁর এই কর্মসূচি অব্যাহত থাকবে। তিনি বলেন, শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী এ এলাকার কোনো দরিদ্র মানুষ যাতে কষ্ট না পান সেজন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা দিক-নিদের্শনা সকলকে মেনে চলার আহবানও জানান সাবেক এ উপমন্ত্রী।

খাদ্য সামগ্রি বিরতণের সময় উপস্থিত ছিলেন- চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, প্যানেল মেয়র আবু জাহের ভুঁইয়া, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম মোর্শেদ, প্রেসক্লাব সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন প্রমুখ। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ভিন্নবার্তা ডটকম/এসএস



আরো




মাসিক আর্কাইভ