1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
চট্টগ্রামে আরও একজন করোনায় আক্রান্ত - |ভিন্নবার্তা

চট্টগ্রামে আরও একজন করোনায় আক্রান্ত

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০, ০৪:৫৭ pm

কারোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে সোমবার (৬ এপ্রিল) মারা যান চট্টগ্রামের সন্তান দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান। আইইডিসিআর জানিয়েছে, চট্টগ্রামের আরও এক সন্তানসহ গত ২৪ ঘণ্টায় সারাদেশে ৪১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বলেন, ‘নতুন যে ৪১ জন করোনায় আক্রন্ত হয়েছেন তাদের মধ্যে একজন চট্টগ্রামের। তবে তিনি ঢাকায় বসবাস করেন, সেখানেই আক্রান্ত হয়েছেন, তার চিকিৎসা ঢাকাতেই হচ্ছে।’

এ পর্যন্ত চট্টগ্রামের চারজন সন্তান করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের দুজন রাজধানীতে ও দুজন চট্টগ্রাম শহরে আক্রান্ত হয়েছেন। তাদের একজন দুদকের ওই পরিচালক রাজধানীর উত্তরায় অবস্থিত কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার মারা যান।

দুদকের পরিচালক জালাল সাইফুর রহমান চট্টগ্রাম নগরের বাদুরতলা এলাকায় জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থী। প্রশাসন ক্যাডারে যোগ দেয়ার আগে তিনি ১৭তম বিসিএস শিক্ষা ক্যাডারে কাজ করেন। স্ত্রী, সন্তানসহ ঢাকায় থাকতেন তিনি। তিনি অসুস্থ হওয়ার পর থেকে তার স্ত্রী-সন্তান আইসোলেশনে আছেন।

সকালে জেলা প্রশাসক চট্টগ্রামের জেলা প্রশাসক ইলিয়াস হোসেন জানান, ‘চট্টগ্রামে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে কোভিড-১৯ শনাক্তকরণ পরীক্ষায় এই পর্যন্ত ১৬২ টি নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে দুই জনের করোনা পজেটিভ।’

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD