1. jashimsarkar1980@gmail.com : admin : jashim sarkar
  2. naim@vinnabarta.com : admin_naim :
  3. admin_pial@vinnabarta.com : admin_pial :
  4. admin-1@vinnabarta.com : admin : admin
  5. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  6. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
গরীবের চাল নিজের ঘরে মাটিচাপা দিলেন লালমোহনের ইউপি সদস্য - |ভিন্নবার্তা




গরীবের চাল নিজের ঘরে মাটিচাপা দিলেন লালমোহনের ইউপি সদস্য

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০ ৫:১৬ অপরাহ্ন

করোনাভাইরাস পরিস্থিতিতে দরিদ্র ও কর্মহীন মানুষের জন্য বরাদ্দকৃত চাল নিজের ঘরে মাটি চাপা দিয়েছেন এক ইউপি সদস্য। ভোলার লালমোহনের বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের প্রাক্তন মেম্বার নান্নু হাওলাদারের ছেলে বর্তমান মেম্বার জুয়েলের ঘরের মাটির নিচ থেকে সরকারি এ চাল উদ্ধার করেছে লালমোহন থানা পুলিশ।

এর আগে একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডে জেলেদের পূনর্বাসনের চাল চুরি করায় ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে লালমোহন থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় এবার ৫নং ওয়ার্ডের মেম্বারের ঘরের মাটির নিচ থেকে চাল উদ্ধার করা হলো।

জানা যায়, লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের জেলে পূনর্বাসনের ২ মাসের চাল খাদ্য গুদাম থেকে ছাড় দেয়া হয়। ইউপি চেয়ারম্যান ফরিদ তালুকদার ২ মাসের চাল না নিয়ে ১ মাসের চাল জেলেদের মাঝে বিতরণ করেন। মোট ১৭১০ জন জেলেকে চাল দেয়ার কথা। অভিযোগ উঠেছে, সেখানে প্রকৃত জেলেদের মাঝে তিনি ১ মাসের চাল বিতরণ করেননি।

খবর পেয়ে বদরপুর ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার রফিকুল ইসলাম, পিআইও অপূর্ব দাস ও লালমোহন থানা পুলিশ গত শুক্রবার রাতে ইউনিয়ন পরিষদ ও এলাকার কয়েকটি বাড়িতে অভিযান চালায়। ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের ঘর থেকে ৪ বস্তা, সুমন ড্রাইভারের ঘর থেকে ৯ বস্তা, পরিষদের পাশের স্ব-মিল থেকে ২ বস্তা মোট ১৫ বস্তা চাল উদ্ধার করে। প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযানের খবর পেয়ে অনেকে বাড়ি থেকে চাল সরিয়ে ফেলেন।

ভিন্নবার্তা ডটকম/প্রতিনিধি/এসএস



আরো




মাসিক আর্কাইভ