1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
গফরগাঁওয়ে ৭০ সহস্রাধিক মানুষকে এমপি বাবেলের খাদ্য সহায়তা |ভিন্নবার্তা

গফরগাঁওয়ে ৭০ সহস্রাধিক মানুষকে এমপি বাবেলের খাদ্য সহায়তা

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০, ০৪:৪৯ অপরাহ্ন

করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ময়মনসিংহ-১০(গফরগাঁও) আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের ব্যক্তিগত উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দিনমজুর, অসহায়, দুস্থ ও কর্মহীন বিভিন্ন শ্রেণি-পেশার ৪০ সহস্রাধিক মানুষকে মানবিক সহয়তা (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়েছে। নতুন করে আরও ৩০ সহস্রাধিক কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা দিতে গফরগাঁও পৌর শহরের জেলা পরিষদ অডিটরিয়ামে প্যাকেটিং কাজ চলছে। খাদ্য সামগ্রীর প্যাকেটিংয়ের কাজে নিয়োজিত রয়েছেন উপজেলা যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা কমীরা।

এছাড়াও পৃথকভাবে মেয়র এসএম ইকবাল হোসেন সুমনের উদ্যোগে পৌর এলাকায় কর্মহীন ১০ সহস্রাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল ও ছুলা।

উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল জানান, সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের নির্দেশে যেসব ব্যক্তি করোনা দুর্যোগকালীন সহযোহিতা পাওয়ার যোগ্য দলমত নির্বিশেষে আমরা সে সব ব্যক্তিদের তালিকা প্রস্তুত করেছি। তাদের প্রতিটি পরিবারকে মাঝে ১০ কেজি চাল, ডাল ও ছুলা বিতরণ করা হবে।

এ প্রসঙ্গে ফাহমী গোলন্দাজ বাবেল এমপি বলেন, করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে হাজার হাজার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। গফরগাঁও উপজেলার একজন মানুষও যাতে খাবারে কষ্ট না করতে হয় সে জন্য ইউনিয়নের নেতাকর্মীদের মাধ্যমে সার্বক্ষণিক খোঁজ খবর নেয়া হচ্ছে। ইতিমধ্যে উপজেলার প্রতিটি ইউনিয়নের কর্মহীন দিনমজুর, অসহায়, বয়োবৃদ্ধ ও প্রতিবন্ধিদের ৪০ সহস্রাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী চলমান খাদ্য সহায়তার অংশ হিসেবে নতুন করে আরও ৩০ সহস্রাধিক হতদরিদ্রদের তালিকা প্রস্তুত করা হয়েছে। তাদের প্রত্যেককে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
ভিন্নবার্তা ডটকম/প্রতিনিধি/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD