1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
কিশোরগঞ্জ থানাকে যেকোন মূল্যেই মাদক মুক্ত করবো: ওসি আউয়াল - |ভিন্নবার্তা

কিশোরগঞ্জ থানাকে যেকোন মূল্যেই মাদক মুক্ত করবো: ওসি আউয়াল

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০, ১১:৫৭ pm

কিশোরগঞ্জ থানাকে যেকোন মূল্যেই মাদক মুক্ত ও সব ধরনের অপরাধ মুক্ত করবো বলে ঘোষণা দিয়েছেন নবাগত অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল। ওসি আউয়াল একজন সাদা মনের মানুষ। তিনি হাসি -খুশিতে চলাফেরা করেন। তিনি কাজকে কখনো ছোট বড় মনে করেন। সব কাজকে গুরুত্বপূর্ণ মনে করেন। কাজের ব্যাপারে তিনি খুব সিরিয়াস। তিনি সহজে মানুষের সাথে মিশে যান। কখনো অহংকার করেন না। তিনি যে থানা যাবেন ওই থানাকে মডেল হিসাবে গড়ে তুলবেন।

তিনি দেখতেও সুদর্শন। একজন মানুষ হিসাবে যা যা গুণাবলী দরকার তাঁর মধ্যে সবেই আছে। তিনি পুলিশ বাহিনীর কর্মকর্তা হিসাবে বিভিন্ন থানায় চাকরি করেছেন। সেই সাথে তিনি দেশের বাহিরে প্রশিক্ষণ গ্রহণ করেছেন। জাতি সংঘ শান্তির মিশনে বাংলাদেশের পুলিশ কর্মকর্তা হিসাবে নেতৃত্ব দিয়েছেন। কয়েক বছর আগে সৈয়দপুর থানার ওসি তদন্ত হিসাবে দক্ষতার সহিত দায়িত্ব পালন করেছেন। তিনি সৈয়দপুরবাসীর মন জয় করেছেন। গত ৮ আগস্ট তিনি কুমিল্লা জেলা থেকে নীলফামারীর কিশোরগঞ্জ থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেন।

তিনি যোগদানের পরই ঘোষণা দেন, কিশোরগঞ্জ থানা থেকে যেকোন মূল্যেই মাদকসহ সব ধরনের অপরাধ নির্মূল করে কিশোরগঞ্জ থানাকে মডেল থানা হিসেবে গড়ে তুলবো। এ জন্য তিনি মিডিয়া কর্মীসহ সকল শ্রেণির লোকের সহযোগিতা কামনা করেন।
ভিন্নবার্তা ডটকম/প্রতিনিধি/এসএস

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD