1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
করোনায় আক্রান্ত উসেইন বোল্ট - |ভিন্নবার্তা
স্বাস্থ্যবিধি না মেনে বার্থডে সেলিব্রেট

করোনায় আক্রান্ত উসেইন বোল্ট

vinnabarta.com
  • প্রকাশ : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০, ১২:৩৪ pm

করোনা ভাইরাস এর জন্য যখন সারা বিশ্বের মানুষ কার্যত ঘরবন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন সেই সময় তিনি মেতে উঠেছিলেন জন্মদিনের পার্টিতে। পার্টিতে ছিল না কোনো সামাজিক দূরত্ব, ছিল না কোন করোনা বিধি-নিষেধ একেবারে নাচে-গানে হই-হুল্লোড়ে মেতে উঠেছিলেন তিনি। আর তাতেই তার জীবনে নেমে এলো অন্ধকার, পড়লেন চরম বিপদে। করোনায় আক্রান্ত হলেন বিশ্বের সবচেয়ে দ্রুততম মানুষ জামাইকার উসেইন বোল্ট। করোনায় আক্রান্ত হয়ে আপাতত হোম আইসোলেশনে রয়েছেন বোল্ট।

শরীর অসুস্থ থাকার কারণে শনিবার নিজের করোনা পরীক্ষা করান বোল্ট। সেই পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে। তাই বর্তমানে এই বিদ্যুৎ মানব হোম আইসোলেশনে রয়েছেন। নিজের ভক্তদের করোনা আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন উসেইন বোল্ট।

২১ আগস্ট ৩৪ বছরে পা দিয়েছেন উসেইন বোল্ট। আর তাই নিজের ৩৪তম জন্মদিন বড় করে সেলিব্রেশন করেন তিনি। জন্মদিনের জন্য পার্টির আয়োজন করেন। রাতভর সেই পার্টিতে চলে নাচ-গান। কোন প্রকার সামাজিক দূরত্ব না মেনে পার্টিতে মেতে ওঠেন বোল্টের পরিচিতরা। করোনা আবহের মধ্যেই এইভাবে সামাজিক দূরত্বের তোয়াক্কা না করে পার্টি করায় নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল বোল্টকে। তারপরে খবর পাওয়া গেল তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। পার্টিতে উপস্থিত থাকা সকলেরই করোনা পরীক্ষা শুরু হয়েছে বলে জানা গেছে।

ভিন্নবার্তা ডটকম/পিকেএইচ

 

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD