1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ওয়ালটন পণ্যে ওয়ারেন্টির মেয়াদ বাড়লো, চলছে অনলাইন সেলস |ভিন্নবার্তা

ওয়ালটন পণ্যে ওয়ারেন্টির মেয়াদ বাড়লো, চলছে অনলাইন সেলস

vinnabarta.com
  • প্রকাশ : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০, ০৬:১২ অপরাহ্ন

মহামারি করোনাভাইরাসের কারণে লকডাউন দেশের বিভিনড়ব এলাকা। বন্ধ আছে দোকান-পাট, শপিংমল, অফিস-আদালতসহ শিল্পপ্রতিষ্ঠান। যার ফলে প্রয়োজনীয় সেবা নিতে সার্ভিস সেন্টারে যেতে পারছেন না গ্রাহকরা। এ অবস্থায় গ্রাহকদের জন্য বিভিনড়ব পণ্যের ওয়ারেন্টির মেয়াদ বাড়িয়েছে দেশের ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্যের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন। থাকছে অনলাইন থেকে সব ধরনের ওয়ালটন পণ্য কেনার সুবিধা। অনলাইন কেনাকাটায় রয়েছে আকর্ষণীয় ছাড় ও ক্যাশব্যাক।
জানা গেছে, ওয়ালটন রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, মোবাইল ফোন, ল্যাপটপ-কম্পিউটার এবং হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি পণ্যের ওয়ারেন্টির মেয়াদ বাড়ানো হয়েছে। পণ্যভেদে চলতি বছরের ২৫ মার্চ থেকে ২৫ মে পর্যন্ত যেসব ওয়ারেন্টি শেষ হচ্ছে, সেগুলোর মেয়াদ বেড়েছে ২৬ মে পর্যন্ত।

ওয়ালটন রেফ্রিজারেটরের অ্যাডিশনাল ডিরেক্টর শহীদুজ্জামান রানা জানান, যেসব ফ্রিজের ওয়ারেন্টি ২৬ মার্চ থেকে ৩০ এপ্রিলের মধ্যে শেষ হচ্ছে, সেগুলোর মেয়াদ ৩১ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। পাশাপাশি রয়েছে অনলাইন কেনাকাটার সুবিধা। ইপ্লাজা (https://eplaza.waltonbd.com) থেকে যে কোনো মডেলের ফ্রিজ কিনলে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন μেতারা।
এদিকে, ওয়ালটন এয়ার কন্ডিশনারের প্রোডাক্ট ম্যানেজার মাহফুজুল আলম জানান, যেসব এসির ওয়ারেন্টি ২৫ মার্চ থেকে ৩০ এপ্রিলের মধ্যে শেষ হচ্ছে, সেগুলোর মেয়াদ বেড়েছে ৩১ মে পর্যন্ত। ইপ্লাজা থেকে ওয়ালটন এসি কেনায় থাকছে ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়ার সুযোগ।
ওয়ালটন টেলিভিশনের প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ জানান, যেসব গ্রাহকের ওয়ারেন্টির ২৫ মার্চ থেকে ৩০ এপ্রিল শেষ হওয়ার কথা, তারা ৩১ মে পর্যন্ত বর্ধিত ওয়ারেন্টির সুবিধা পাবেন। ওয়ালটন ল্যাপটপ-কম্পিউটার এবং হোম অ্যাপ্লায়েন্স গ্রাহকরাও একই সুবিধা পাবেন। পাশাপাশি টিভি, ল্যাপটপ এবং অন্যান্য আইটি পণ্য অনলাইনে কিনলে ১০ শতাংশ ছাড় মিলছে।
করোনা দুর্যোগে পরিবহনের সরকারি বিধিনিষেধ উঠে গেলে ইপ্লাজা থেকে কেনা ওয়ালটন পণ্যগুলোয় গ্রাহকদের ফ্রি হোম ডেলিভারি দেয়া হবে।

ওয়ালটন মোবাইলের রিটেইল চ্যানেল সেলস ম্যানেজার খলিলুর রহমান জানান, যেসব ডিভাইসের ওয়ারেন্টি ২৬ মার্চ থেকে ২৫ মে শেষ হচ্ছে, সেগুলোর মেয়াদ ২৬ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। পাশাপাশি অনলাইন থেকে ওয়ালটন মোবাইল কেনায় রয়েছে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। অনলাইন অর্ডারের বিস্তারিত ওয়ালটনের অফিশিয়াল ফেসবুক পেইজে (https://www.facebook.com/Waltonbd) পাওয়া যাবে। অনলাইন থেকে কেনা ওয়ালটন ফোন ঢাকা, চট্টগাম, গাজীপুর, সিলেট, ফেনীতে হোম ডেলিভারি দেয়া হচ্ছে।

এদিকে, করোনা ভাইরাস দুর্যোগে অনলাইনে গ্রাহকদের সেবা দিচ্ছে ওয়ালটন। পণ্য সংμান্ত যে কোনো সমস্যায় ওয়ালটনের অফিশিয়াল ফেসবুক পেইজে (https://www.facebook.com/Waltonbd) সাহায্য পাওয়া যাবে। পাশাপাশি, ওয়ালটন মোবাইলের হটলাইন নম্বরে (০১৭১৩৪৪৯১৮৫ এবং ০১৭১৩৪৪৯১৮৭) যোগাযোগ করলে মোবাইল ফোন গ্রাহকদের হোম সার্ভিস দেয়া হচ্ছে।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD