1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
একই পরিবারের ৯ জন আক্রান্ত - |ভিন্নবার্তা

একই পরিবারের ৯ জন আক্রান্ত

vinnabarta.com
  • প্রকাশ : শুক্রবার, ৮ মে, ২০২০, ১১:৩৩ pm

নরসিংদীর মাধবদীতে একদিনে সর্বোচ্চ ১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৯ জনই এক পরিবারের সদস্য। বাকি দুইজন পুরাতন রোগী বলে জানিয়েছেন নরসিংদীর সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন। এক ভবনে ৯ জন আক্রান্ত থাকায় ইউসিবি ব্যাংকসহ ওই চারতলা ভবনটি লকডাউন করেছে প্রশাসন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ৬ মে পরীক্ষার জন্য নরসিংদী থেকে ঢাকায় প্রেরণকৃত মোট ৬৪ জনের নমুনা পরীক্ষায় ২০ জনের করোনা পজিটিভ ফলাফল আসে। এর মধ্যে ৯ জনই জন মাধবদীর এক পরিবারের সদস্য।

আক্রান্ত এই পরিবারটি মাধবদী বাজার ব্যাংকপট্টির ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) ভবনের বাসিন্দা। ইতোমধ্যেই ইউসিবি ব্যাংকসহ ওই চারতলা ভবনটি লকডাউন করেছে প্রশাসন। এ নিয়ে মাধবদীতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ জনে।

এর আগে মাধবদী পৌর এলাকার আলগী মনোহরপুরে এক পরিবারে তিনজন এবং মেহেরপাড়া ইউনিয়নের ভগীরথপুরের একজন করোনা পজিটিভ শনাক্ত হয়। আক্রান্ত ব্যক্তিদের সবাই বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন।

তবে গতকালের ফলাফলে মনোহরপুরের আক্রান্ত পরিবারের তিনজনের মধ্যে একজনের নেগেটিভ এবং বাকি দুজনের পুনরায় পজিটিভ ফলাফল আসে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নরসিংদী সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া বলেন, একই ভবনে ৯ জন করোনা পজেটিভ আসায় ওই ভবনটি লকডাউন করা হয়েছে। ভবনটিতে ইউসিবি ব্যাংকের একটি শাখা থাকায় ওই ব্যাংটিকেও লকডাউনের আওতায় আনা হয়।

ভিন্নবার্তা/এমএসআই

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD