1. [email protected] : admin : jashim sarkar
  2. [email protected] : admin_naim :
  3. [email protected] : admin_pial :
  4. [email protected] : admin : admin
  5. [email protected] : Rumana Jaman : Rumana Jaman
  6. [email protected] : Saidul Islam : Saidul Islam
ইতালিতে করোনায় আরও এক বাংলাদেশির মৃত্যু - |ভিন্নবার্তা

ইতালিতে করোনায় আরও এক বাংলাদেশির মৃত্যু

vinnabarta.com
  • প্রকাশ : রবিবার, ১২ এপ্রিল, ২০২০, ০৭:১৬ pm

ইতালির মিলানে করোনায় আক্রান্ত হয়ে মানিক মিয়া নামে (৪১) আরও এক বাংলাদেশি মারা গেছেন। শনিবার স্থানীয় সময় আনুমানিক সাড়ে ৩টায় তিনি মারা যান।

মানিক মিয়া মিলানের রিগোয়ারদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার দেশের বাড়ি সুনামগঞ্জ। মৃত্যুকালে স্ত্রী ও একমাত্র কন্যা সন্তান রেখে গেছেন তিনি। এ নিয়ে ইতালিতে ৭ বাংলাদেশি প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

এর আগে ইতালিতে এ ভাইরাসে আরও ২ বাংলাদেশি মৃত্যুবরণ করেন। এদের মধ্যে একজন মিলানে অন্যজন রোমে মারা যান। বুধবার রাতে রোমের তরবেরগাতা নামক হাসপাতালে আনোয়ার হোসেন হিরু (৭২) এবং একদিন পর বৃহস্পতিবার মিলান হাসপাতালে মিজান নামে (৪৬) আরেক বাংলাদেশি মারা যান।

রোমে মৃত্যুবরণকারী হিরু তার দেশের বাড়ি বরিশাল বিভাগের পিরোজপুরের মঠবাড়িয়া থানায়। অপর বাংলাদেশি মিজান মিলানের পাশের শহর বেরগামতে মারা যান। তার দেশের বাড়ি মানিকগঞ্জ।

প্রসঙ্গত, করোনাভাইরাসে ইতালি মৃত্যুর দিক থেকে বিশ্বের মধ্যে দ্বিতীয় দেশ। এর ফলে ইতালিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের মাঝে উৎকণ্ঠা, ভয়-আতংক বেড়েই চলেছে। গতকাল ২৪ ঘণ্টায় মৃত্যুর মিছিলে যোগ হয় ৬১৯ জন। এ নিয়ে দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ১৯ হাজার ছাড়িয়ে গেল।

আরো পড়ুন

মাসিক আর্কাইভ

© All rights reserved © 2021 vinnabarta.com
Customized By Design Host BD