1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :
শিরোনাম :
আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ শুক্রবার মিরপুর ঘুরে দেখলেন আইসিসির প্রতিনিধি দল উপজেলা পরিষদ নির্বাচন: সৈয়দপুরে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ জনের মনোনয়নপত্র জমা বিশ্ব এখন হাতের মুঠোয়, এটাই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ-আসাদুজ্জামান নূর আমি তথ্য গোপন করায় নমিনেশন বাতিল হয়নি,এটা অনভিজ্ঞতা জনিত কারণে বাতিল ডোমারে বাড়ীর পাশে রেললাইনে কাটা পড়লো নেশাগ্রস্থ যুবক ভূট্টার খড় থেকে সাইলেজ (প্রাণি খাদ্য) তৈরীর প্রকল্প বাস্তবায়ন যুবদলের কেন্দ্রীয় কমিটি ভেঙে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল দায়িত্বের কাছে হার মেনেছে ৪০ ডিগ্রি তাপমাত্রা প্রাক্তন সৃজিতের বাহুডোরে স্বস্তিকা

ইতালিতে করোনায় আরও এক বাংলাদেশির মৃত্যু

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০ ৭:১৬ pm

ইতালির মিলানে করোনায় আক্রান্ত হয়ে মানিক মিয়া নামে (৪১) আরও এক বাংলাদেশি মারা গেছেন। শনিবার স্থানীয় সময় আনুমানিক সাড়ে ৩টায় তিনি মারা যান।

মানিক মিয়া মিলানের রিগোয়ারদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার দেশের বাড়ি সুনামগঞ্জ। মৃত্যুকালে স্ত্রী ও একমাত্র কন্যা সন্তান রেখে গেছেন তিনি। এ নিয়ে ইতালিতে ৭ বাংলাদেশি প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

এর আগে ইতালিতে এ ভাইরাসে আরও ২ বাংলাদেশি মৃত্যুবরণ করেন। এদের মধ্যে একজন মিলানে অন্যজন রোমে মারা যান। বুধবার রাতে রোমের তরবেরগাতা নামক হাসপাতালে আনোয়ার হোসেন হিরু (৭২) এবং একদিন পর বৃহস্পতিবার মিলান হাসপাতালে মিজান নামে (৪৬) আরেক বাংলাদেশি মারা যান।

রোমে মৃত্যুবরণকারী হিরু তার দেশের বাড়ি বরিশাল বিভাগের পিরোজপুরের মঠবাড়িয়া থানায়। অপর বাংলাদেশি মিজান মিলানের পাশের শহর বেরগামতে মারা যান। তার দেশের বাড়ি মানিকগঞ্জ।

প্রসঙ্গত, করোনাভাইরাসে ইতালি মৃত্যুর দিক থেকে বিশ্বের মধ্যে দ্বিতীয় দেশ। এর ফলে ইতালিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের মাঝে উৎকণ্ঠা, ভয়-আতংক বেড়েই চলেছে। গতকাল ২৪ ঘণ্টায় মৃত্যুর মিছিলে যোগ হয় ৬১৯ জন। এ নিয়ে দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ১৯ হাজার ছাড়িয়ে গেল।



আরো




মাসিক আর্কাইভ