1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

গাড়ির ধাক্কায় প্রাণ গেল বিমান বাহিনী কর্মকর্তার

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩ ৭:০৪ pm

ছুটি নিয়ে নোয়াখালীতে গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন বিমান বাহিনীর কর্মকর্তা আনোয়ার হোসেন (৩৯)। ছুটি শেষ করে আর কর্মস্থলে ফেরা হলো না তার।সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তার।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে গাড়ির ধাক্কায় প্রাণ হারিয়েছেন আনোয়ার হোসেন। ঘাতক গাড়িটি তাকে ধাক্কা দিয়েই পালিয়ে যায়।

সদর উপজেলার দাদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রামকৃষ্ণপুর গ্রামের বসু চৌকিদার পোল সংলগ্ন আল আকসা মসজিদের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ার হোসেন ওই ইউনিয়নের হাকিমপুর গ্রামের মৃত আবুল কালামের ছেলে। তিনি বাংলাদেশ বিমান বাহিনীতে সার্জেন্ট পদে ঢাকার কুর্মিটোলা ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে এক সপ্তাহের ছুটি নিয়ে কর্মস্থল থেকে বাড়ি আসেন আনোয়ার। বৃহস্পতিবার সকাল ১১টা দিকে ব্যক্তিগত কাজে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন তিনি। আল আকসা মসজিদের সামনের সড়কে পৌঁছালে অজ্ঞাত একটি গাড়ি তার মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে তিনি রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুতর আঘাত পান। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে সার্জেন্ট আনোয়ার হোসেন মৃত্যুবরণ করেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে রাখা আছে। নিহতের স্বজনেরা অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।



আরো




মাসিক আর্কাইভ