1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

স্টেশনে ছদ্মবেশে ইউএনও

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২ ১১:১০ pm

আন্তঃনগর তিস্তা ট্রেন ছাড়ার আগে ছদ্মবেশে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুন্নাহার শেফা জামালপুরের দেওয়ানগঞ্জ রেলস্টেশনে যান। টিকিট কালোবাজারি ধরতে তিনি বৃহস্পতিবার রেলস্টেশনে যান।

ইউএনও স্টেশনে গিয়ে দেখেন- কালোবাজারে ট্রেনের পোশাক পরিহিত স্টুয়ার্ড আসলাম হোসেন টিকিট বিক্রি করছেন। এ সময় তাকে হাতেনাতে ধরে ফেলেন। অপর স্টুয়ার্ড টিকিট কালোবাজারি দৌড়ে পালিয়ে যান।

আটক স্টুয়ার্ডের কাছ থেকে ৬ আসনের তিনটি টিকিট পাওয়া যায়। ভ্রাম্যমাণ আদালত ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন। আরেকজন পালিয়ে যাওয়া স্টুয়ার্ডের বিরুদ্ধে নিয়মিত মামলা করার জন্য রেলওয়ে পুলিশকে নির্দেশ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ রেলওয়ে স্টেশনমাস্টার আব্দুল বাতেন, রেলওয়ে নিরাপত্তা বাহিনী, রেল পুলিশসহ দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ।

আসলাম হোসেনের বাড়ি গাইবান্ধার কঞ্চিপাড়ায়। দীর্ঘদিন ধরে ঢাকা-দেওয়ানগঞ্জ চলাচলকারী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেসে বিনা টিকিটে যাত্রী নেওয়া এবং চড়া দামে কালোবাজারি করে ট্রেনের টিকিট বিক্রির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

ভিন্নবার্তা/এমএসআই



আরো




মাসিক আর্কাইভ