1. admin-1@vinnabarta.com : admin : admin
  2. admin-2@vinnabarta.com : Rumana Jaman : Rumana Jaman
  3. admin-3@vinnabarta.com : Saidul Islam : Saidul Islam
  4. bddesignhost@gmail.com : admin : jashim sarkar
  5. newspost2@vinnabarta.com : ebrahim-News :
  6. vinnabarta@gmail.com : admin_naim :
  7. admin_pial@vinnabarta.com : admin_pial :

সৈয়দপুরে সময় টিভির প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

ভিন্নবার্তা প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪ ৭:২৮ pm

নীলফামারী : গল্পবোনার ১৩ শিরোনামে বুধবার (১৭ এপ্রিল) বেলা ১২ টায় সৈয়দপুর প্রেসক্লাবের হলরুমে সময় টিভি প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সময় টিভির স্টাফ রিপোর্টার ও সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সিদ্দিকুল আলম। বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, সৈয়দপুর ব্যবসায়ী সমিতির সভাপতি আলতাফ হোসেন।

বক্তব্য রাখেন, সৈয়দপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকন, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) পারভেজ রাসেল, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নীলফামারী জেলা সভাপতি মহসীন মন্ডল মিঠু।

এছাড়াও কথা বলেন, সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের সদস্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম আ শামীম, সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক ও বিএনপি নেতা শওকত হায়াত শাহ, ব্যবসায়ী বাবুল হোসেন, এখন টিভির রংপুর ব্যুরো অফিস প্রধান বাপ্পি, এশিয়ান টিভির সৈয়দপুর প্রতিনিধি ওবায়দুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে কেক কাটা হয় এবং আপ্যায়ন করা হয়। এতে অতিথিবৃন্দসহ সৈয়দপুরে কর্মরত বিভিন্ন পত্রিকা ও নিউজ পোর্টালের সংবাদ কর্মী এবং সূধীবৃন্দ অংশ গ্রহণ করেন।
ভিন্নবার্তা ডটকম/এন



আরো




মাসিক আর্কাইভ